‘S’ অক্ষর দিয়ে শুরু নামের মানুষেরা কেমন হন…

ইংরাজি বর্ণমালার ১৯তম বর্ণ হল S. সাধারণত দক্ষিন এশিয়ার দেশগুলির বাসিন্দাদের মধ্যে S দিয়ে সন্তানের নাম রাখার প্রবণতা যথেষ্ট বেশি। তাই নামের শুরুতে S যুক্ত মানুষ প্রায়ই দেখা যায় আশেপাশে। আপনার যদি চেনা পরিচিত কারুর নাম S দিয়ে শুরু হয় তাহলে সে কেমন ব্যাক্তি তা জানার কৌতূহল আপনার মধ্যে থাকবেই।

আর আপনার নামই যদি S দিয়ে শুরু হয় তাহলে এই প্রতিবেদনটি পরে জানতে পারবেন আপনি কেমন ধরনের মানুষ। তাই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

S দিয়ে যাদের নাম শুরু হয় তারা একটু উদ্দকি মাপের হন। জীবনে নতুন কিছু করার ক্ষেত্রে এদের প্রচণ্ড ঝোঁক থাকে। তাই কোন কাজ যদি নতুনভাবে শুরু করা হয় তাহলে এদের সবসময় পাশে পাওয়া যায়।

মনের দিক থেকে এরা অত্যন্ত সাদামাটা, সরল এবং সাদাসিধে। মনের মধ্যে সেরকম কোন প্যাঁচ এদের থাকে না। এরা সহজেই বিশ্বাস করে নিতে পারেন যেকোনো মানুষকে।

অর্থ উপার্জন করার ক্ষেত্রে এদের প্রচণ্ড ঝোঁক। টাকার গন্ধ এরা যেখানেই পায় সেখানেই ছুটে যায়। সব কাজ একসাথে করার দক্ষতাও এদের মধ্যে রয়েছে। এদের জীবনে চলার পথে অনেক রকমের বাঁধা বিপত্তি আসে। কিন্তু এরা খুবই ঠাণ্ডা মাথায় সব কাজ কাটিয়ে ওঠেন।

এরা খুবই অনুভুতি প্রবন হন, প্রচণ্ড পরিশ্রমীও হন। হার না মানার মানসিকতা এই ব্যাক্তিদের মধ্যে থাকে। মানুষের কাছে এরা অত্যন্ত আকর্ষণীয় হন। প্রেমে এদের জুড়ি মেলা ভার। এমনকি গল্প গুজব, ইয়ার্কিতেও এদের জুড়ি মেলা ভার।

এছাড়াও এদের আর একটি বিশেষ গুন আছে। এরা খুব তাড়াতাড়ি লোককে ক্ষমা করে দিতে পারেন। তবে এদের বাইরে থেকে কিছুই বোঝা যায় না। অতিত নিয়ে অনুসুচনা বা ভবিষ্যৎ নিয়ে বিরাট পরিকল্পনা এদের কোনটাই থাকে না।

এরা একটু হুজুগে স্বভাব চরিত্রের হন। তাই কোন হঠাৎ প্ল্যানিঙে এদের সবসময় পাশে পাওয়া যায়। সঙ্গি হিসাবে এরা খুবই ভালো ও নির্ভরযোগ্য। স্বামী, প্রেমি বা প্রেমিকা হিসাবে এরা বিশ্বস্ত হন। বুদ্ধি বেশি হওয়ায় এদের কূটনীতিবিদ চরম। তবে কখনও প্রচণ্ড রাগের কারণে এরা বিপদের সম্মুখীন হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *