Wednesday , July 6 2022

117 টাকা যৌতুক দিয়ে মহিলা ছাগলকে বিয়ে করলেন ব্যক্তি! কারণ জেনে চমকে উঠেছেন নেটিজেনরা

Viral Video বিয়ের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে একের পর এক বিয়ের ভিডিয়ো। কিন্তু, আপনি কখনও দেখেছেন বা শুনেছেন ছাগলকে কেউ বিয়ে করছে। সম্প্রতি এক ব্যক্তি এমনই এক কাজ করে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ব্যক্তি আবার 117 টাকা যৌতুক দিয়ে মহিলা ছাগলকে বিয়ে করেছেন। বরের পোশাক পরে, বরযাত্রী নিয়ে ব্যান্ডপার্টি বাজিয়ে ওই ব্যক্তি উপস্থিত হন কনে অর্থাৎ একটি সাদা মহিলা ছাগলকে বিয়ে করতে। কিন্তু, তিনি এমন আজব কারণের জন্য মহিলা ছাগলকে বিয়ে করেছেন, যা শুনে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইউটিউবে। SURYAtv নামের একটি ইউটিউবের চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে বাড়ির লোকজনদের উপস্থিতিতেই বরের সাজে সজ্জিত হয়ে ইন্দোনেশিয়ার জাভানিস পোশাক পরে উপস্থিত হয়েছেন ওই ব্যক্তি। পাশাপাশি সেখানে দেখা যায় একটি সাদা রংয়ের মহিলা ছাগলকেও। তাকেও ভালো ভাবে কনের সাজে সাজানো হয়েছে। একেবারে নিয়ম মেনেই সম্পন্ন হয় ওই বৈবাহিক অনুষ্ঠান। জানা গিয়েছে যে, ওই ব্যক্তি সাদা রঙের মহিলা ছাগলকে বিয়ে করতে মোট 22,000 রুপাইয়া অর্থাৎ ভারতীয় মুদ্রায় 117 টাকার যৌতুক দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

জানা গিয়েছে বিগত 5 জুন, ইন্দোনেশিয়ার গ্রেসিনের বেনজেং জেলার ক্লাম্পক নামক একটি গ্রামে ভাইরাল হওয়া সেই ঘটনাটি ঘটেছে। সেখানে 44 বছর বয়সী সইফুল আরিফ জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন একটি সাদা রঙের মহিলা ছাগলকে। ওই ব্যক্তির কাণ্ড দেখে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, ওই ব্যক্তি জানিয়েছেন যে সাদা রঙের মহিলা ছাগলকে বিয়ে করার পিছনে একটি কারণ রয়েছে। সেই কারণ জানতে পেরে আরও চমকে উঠেছেন নেটিজেনরা। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

জানা গিয়েছে যে ইন্দোনেশিয়ার ওই ব্যক্তি হলেন একজন কনটেন্ট ক্রিয়েটর। তিনি সাদা রঙের মহিলা ছাগলের সঙ্গে বিয়ে করেছেন ভাইরাল হওয়ার জন্য। ব্যক্তির এমন কাণ্ড দেখে নেটিজেনরা বলছেন ভাইরাল হওয়ার জন্য শেষ পর্যন্ত ছাগলকে বিয়ে? এমন আজব ঘটনা সচরাচর দেখতে পাওয়া যায় না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য আর কী কী কাণ্ড ঘটে সেটাই দেখার বিষয়।

Check Also

দ্রুত কোটিপতি চান ? তাহলে করুন এই বিশেষ গাছটির চাষ

ভারতবর্ষে প্রায় কোটি কোটি মানুষ সরাসরি কৃষি কাজের সাথে যুক্ত। কৃষিকে কেন্দ্র করে জীবিকা নির্বাহ ...

Leave a Reply

Your email address will not be published.