Tuesday , December 6 2022

৯৬ বছর বয়সে হারমোনিয়াম বাজিয়ে বলিউড গান গাইলেন অসহায় বৃদ্ধা, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

স্যোশাল মিডিয়ায় মাঝেমাঝেই বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয়। পশুপাখির মজাদার কার্যকলাপ হোক কিংবা তথ্যসমৃদ্ধ কোনো ঘটনা,কোয়ালিটির কন্টেন্ট হলেই তা মানুষের নিউজফিডে পৌঁছতে বেশি সময় নেয় না। স্যোশাল মিডিয়ার ক্ষমতা সম্পর্কে তো কমবেশী আমরা সব‌ই জানি। রানাঘাটের স্টেশনে ভিক্ষা করা রানু মন্ডলকে মুম্বাই পৌঁছে দিয়েছিল এই নেটিজেনরাই। আবার ভুবন বাদ্যকর‌কেও তুখার জনপ্রিয়তা,

এনে দেওয়ার পিছনে রয়েছে স্যোশাল মিডিয়ার‌ই হাত। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছিল যাতে দেখা গিয়েছে একটি আট বছরের শিশুর অপরুপ সুরসম্ভার। এটুকু খুদে বয়সে তার গান শুনে মুগ্ধ হয়েছিল নেটিজেনরা। আবার আর একটি ভিডিওতে দেখা গিয়েছিল ৯১ বছর বয়সী এক বৃদ্ধার হাতের সুতোর কাজ। বিশাল বড় এক শাড়ি তিনি নিজের হাতে কাঁথাস্টিচ করছেন। ঐবয়সেই তার এই অদ্ভুত প্রতিভা দেখে আবালবৃদ্ধবনিতা সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন।

সম্প্রতি‌ও তেমন‌ই একটি ভিডিও স্যোশাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। দেখা গিয়েছে, এক অশীতিপর বৃদ্ধাকে। অথচ তার প্রতিভা দেখে চমকে উঠছেন নেটিজেনরা। হারমোনিয়াম বাজিয়ে নিয়েই সাধছেন গান। অসম্ভব সুরেলা কন্ঠে ‘বহত প্যার করতে হ্যায় তুমকো’ গানটি গেয়ে চলেছেন। ৩৭ সেকেন্ডের ভিডিওটি ট্যুইট করেছে ভাইরাল ভিডিও নামক একটি অ্যাকাউন্ট। প্রচুর মানুষ রিট্যুইট করছেন। কমেন্ট করে জানাচ্ছেন মুগ্ধতা। প্রায় সত্তরোর্ধ্ব বৃদ্ধার সাহস এবং উৎসাহ দেখে প্রায় সকলেই প্রশংসা করছেন।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.