Thursday , February 9 2023

৭০ পেরিয়েও ফাটাকেষ্ট! শীতেও বসন্তের ফুল ফোটালো ‘ডিস্কো কিং’ মিঠুনের নাচ, রইল ভিডিও

মিঠুন চক্রবর্তী (MithunChakraborty) নামটাই যথেষ্ট। হিন্দি সিনেমা হোক কিংবা বাংলা বিনোদনের উভয় ইন্ডাস্ট্রিতেই তাঁর অবাধ বিচরণ। দীর্ঘদিনের অভিনয় জীবনে আপামর দেশবাসীকে তিনি উপহার দিয়েছেন একাধিক সুপারহিট সব সিনেমা। ৭২ বছর বয়সে এসেও বয়স তাঁর কাছে একটা সংখ্যা মাত্র। বিনোদন জগতের এই এভারগ্রীন অভিনেতা তার অনুরাগীদের কাছে আজও ‘ডিস্কো কিং’ (Disco King) নামেই বেশি পরিচিত।

বাংলার অমূল্য রতন তথা গোটা দেশের কিংবদন্তি এই অভিনেতা চলতি সপ্তাহের শেষেই জি বাংলার জনপ্রিয় গানের রিয়ালিটি শো সারেগামাপা (Saregamapa)-এর মঞ্চে আসতে চলেছেন। সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষের তরফে সেই পর্বের একটি ঝলক শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রসঙ্গত চলতি বছরের শেষেই বড়দিনের আগেই অর্থাৎ ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে টলিউড সুপার স্টার দেব অধিকারী এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ‘প্রজাপতি’ সিনেমা।

এই সিনেমার প্রচারেই সারেগামাপা-এর মঞ্চ আলোকিত করতে চলেছেন বলিউডের (Bollywood) ‘ডিস্কো ডান্সার’। সেখানেই এদিন বাপ্পি লাহিড়ীর সুপারহিট গানে পুরোনো সেই সিগনেচার স্টেপ-এ নাচ করে সব্বাইকে একেবারে মাতিয়ে তুলবেন সকলের প্রিয় মিঠুনদা। প্রসঙ্গত নতুন সিনেমা ‘প্রজাপতি’ (Projapoti)-র হাত ধরেই দীর্ঘ ৭ বছর পর টেলিভিশনের পর্দায় ফিরছে মিঠুন-দেবের বাবা ছেলের জুটি। তাই একেবারে ছক ভাঙা এই গল্পে নতুন করে ডানা মেলবে বাবা ছেলের এক মিষ্টি সম্পর্কের রসায়ন।

শুধু তাই নয় মৃণাল সেনের মৃগয়া সিনেমার পর আরো একবার এই সিনেমার হাত ধরে রুপালি পর্দায় ফিরছেন মমতা শঙ্কর এবং মিঠুন চক্রবর্তীর জুটি। দীর্ঘ ৪ দশক পর পর্দায় ফিরছেন এই পুরোনো জুটি। এছাড়াও এই সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন একঝাঁক তারকা, তাদের মধ্যে অন্যতম হলেন কৌশানী মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায় এবং কনীনিকা ব্যানার্জী। তাছাড়া এই সিনেমায় দেবের বিপরীতে তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.