Tuesday , December 6 2022

২০২৩-এ শনির কৃপা থাকবে এই রাশিগুলিতে! হবে অর্থলাভ, বাড়বে সম্মান

শনির দশা যখন চলে, তখন জীবনে নানা বিপর্যয় নেমে আসে। তাই শনির রোষকে সবাই ভয় পায়। আগামী বছর কোন কোন রাশির উপর শনি প্রীত থাকবেন এবং কোন রাশিতে শনির তাঁর কুদৃষ্টি দেবেন তা জেনে নিন এখানে। ২০২৩-এর শুরুতেই নিজের অবস্থান বদল করতে চলেছে এই গ্রহ।Shani Effect 2023: প্রায় শেষ হতে চলল ২০২২ সাল। এই বছরটা যেমনই কাটুক না কেন, এখন আমাদের মনে প্রশ্ন আগামী বছর ভাগ্য ভালো থাকবে না খারাপ। জ্যোতিষ অনুসারে আমাদের ভালো বা খারাপ থাকার পেছনে কর্মফলদাতা শনির গুরুত্ব অনেকটা। শনির ভালো প্রভাবে যেমন জীবনে সুখ শান্তি ফিরে আসে, তেমনই শনির কুদৃষ্টির কারণে জীবন ছারখার হয়ে যায় অনেক সময়। তাই দেখে নেওয়া যাক ২০২৩-এ শনি প্রসন্ন থাকবেন কোন কোন রাশির জাতকদের উপর। বড় ঠাকুরের শুভ প্রভাব আগামী বছর ভাগ্যোন্নতি হতে চলেছে কাদের?

জ্যোতিষ অনুসারে শনিগ্রহের সামান্যতম অবস্থান পরিবর্তনও ১২টি রাশির জাতকদের উপরেই প্রভাব বিস্তার করে। বর্তমানে শনি মকর রাশিতে অবস্থান করছে। ২০২৩-এর ১৭ জানুয়ারি শনি মকর ছেড়ে কুম্ভ রাশিতে গোচর করবে। শনির এই অবস্থান পরিবর্তন কোনও কোনও রাশির উপর শুভ এবং কোনও কোনও রাশির উপর অশুভ প্রভাব ফেলবে।

২০২৩-এ শনির রোষ থেকে মুক্তি পাবে কোন কোন রাশি?

আগামী বছরের গোড়ায় শনি কুম্ভ রাশিতে গোচর করার সঙ্গে সঙ্গেই শনির ধাইয়া থেকে মুক্তি পাবে দুই রাশির জাতকরা। এই দুই রাশি হল তুলা (Libra) ও মিথুন রাশি (Gemini)। ধাইয়া কেটে যাওয়ার সঙ্গে সঙ্গেই জীবনের অনেক সংকট কেটে যাবে এই দুই রাশির। এর পাশাপাশি শনি কুম্ভ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে সাড়ে সাতি দশা থেকে মুক্তি পেতে চলেছেন ধনু (Sagittarius) রাশির জাতকরা। এর ফলে আগামী বছরে ধনুর জাতকদের কেরিয়ারে ব্যাপক উন্নতি হওয়ার যোগ আছে। ধাইয়া ও সাড়ে সাতি কেটে যাওয়ার ফলে ২০২৩-এ আর্থিক লাভ হবে তুলা, মিথুন ও ধনু রাশির জাতকদের।

আগামী বছর শনির দশা থাকবে কোন রাশিতে?

২০২৩ সালের ১৭ জানুয়ারি শনি কুম্ভ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে সাড়ে সাতি দশার প্রথম পর্ব শুরু হবে মীন রাশিতে। এছাড়া সাড়ে সাতি চলবে মকর ও কুম্ভ রাশিতেও। আর ধাইয়া শুরু হবে কর্কট ও বৃশ্চিক রাশিতে। শনির দশার অশুভ প্রভাব কমাতে আগামী বছর মীন, মকর ও কুম্ভ রাশির জাতকদের কয়েকটি নিয়ম মেনে চলা জরুরি। প্রতি শনিবার শনিকে সর্ষের তেল নিবেদন করুন, অশ্বত্থ গাছের নীচে সর্ষের তেলের প্রদীপ জ্বালান এবং দরিদ্রদের সাহায্য করুন।

Check Also

বিরল ঘটনা, শিবলিঙ্গের ওপর রুদ্ররুপে বসে বিশালাকার সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

অনেকেই বলে বহু পশু-প্রাণীরা কিন্তু ভগবানের আরেক রূপ। সাদা পেঁচাকে অনেকেই বলে লক্ষ্মী। সেরকম কিন্ত ...

Leave a Reply

Your email address will not be published.