Tuesday , December 6 2022

১১০০-র বেশি ছবিতে অভিনয়, নাম রয়েছে গিনিস বুকেও, রইল ব্রহ্মনন্দমের সম্পত্তির পরিমাণ

দক্ষিণী সিনেমার(South Indian Cinema) রমরমা চারিদিকে। ভারতের পাশাপাশি সারা বিশ্বের সিনেমা জগতে জনপ্রিয় হয়ে উঠেছে দক্ষিণী সিনেমার নাম। দক্ষিণী তারকা যেমন, প্রভাস, আল্লু অর্জুন, রামচরণ, জুনিয়র এনটিআর, চিরঞ্জীবী এদের নাম এখন সকলের মুখে মুখে। প্রেমের গল্প হোক কিংবা অ্যাকশন ড্রামা টলিউড সিনেমা যেকোনো কনসেপ্ট এখন সুপারহিট।

তবে শুধু নায়ক-নায়িকাই নয়, দক্ষিণের কমেডিয়ানদের জনপ্রিয়তাও কোন অংশে কম না। এমনই এক জনপ্রিয় কমেডিয়ান হলেন ব্রহ্মনন্দম (Brahmanandam)। তাকে পছন্দ করেননা এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। বেশিরভাগ দক্ষিণী সিনেমাতেই দেখা যায় তার উজ্জ্বল উপস্থিতি। তাবড় তাবড় নায়ক নায়িকাদের ভিড়ে শুধু কমেডি দিয়েই মন জিতে নিয়েছেন সবার।

তিনি সিনেমার পর্দায় থাকা মানেই হাসির ফোয়ারা সৃষ্টি হবে। দর্শকদের বিনোদন জোগাতে তার জুড়ি মেলা ভার। নাটকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন ব্রহ্মনন্দম। একজন তেলেগু পরিচালক তাকে ‘মোদ্দাবাই’ নামক একটি নাটকে অভিনয়ের সুযোগ দেন। আর সেখানে ব্রহ্মানন্দমের অভিনয় দেখে মুগ্ধ হন পরিচালক। এরপরে অভিনেতার কাছে একের পর এক সিনেমায় অভিনয়ের সুযোগ আসে।

পেশাগত দিক থেকে পূর্বে তিনি একটি বেসরকারি কলেজের অধ্যাপক ছিলেন। পরবর্তীকালে ইন্ডাস্ট্রিতে পা রেখে এখানেই থিতু হয়ে যান। আর অভিনয়ের মাধ্যমে রোজগারও করেছেন প্রচুর। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তিনি প্রায় ৩৬৭ কোটি টাকারও বেশি সম্পত্তির মালিক। প্রতি ছবি বাবদ তিনি প্রায় ২ থেকে ৩ কোটি টাকা পারিশ্রমিক পান। এছাড়া বিজ্ঞাপন থেকেও একটা মোটা অংকের রোজগার করে থাকেন অভিনেতা।

প্রসঙ্গত, প্রায় এক হাজারেরও বেশি ছবিতে অভিনয় করে বিশ্ব রেকর্ড গড়ে ফেলেছেন এই অভিনেতা। ২০১৫ সালের মধ্যেই তিনি ১০০০-এর বেশি ছবিতে অভিনয় করেন। যার ফলে গিনিস ওয়ার্ল্ড রেকর্ডের নাম ওঠে অভিনেতার। এই মুহূর্তে ১১০০-এর বেশি ছবিতে অভিনয় করে রেকর্ড গড়েছেন তিনি।

এইমুহুর্তে হায়দ্রাবাদের যুবিলী হিলস এ বিরাট বাংলাতে স্ত্রী ও দুই পুত্রকে নিয়ে বসবাস করেন ব্রহ্মনন্দম। এছাড়াও মুম্বাইয়ের জুহু, রুইয়া পার্ক এবং মাড দ্বীপেও একাধিক বিলাসবহুল বাংলো রয়েছে অভিনেতার। অডি আর ৮, অডি আর ৭, মার্সিডিজ বেন্জ এস ক্লাস এর মতো একাধিক গাড়ির মালিক তিনি।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.