Saturday , January 28 2023

হিরো আলমের সঙ্গে জুটি বেঁধে নতুন গান গাইলেন বিখ্যাত রানু মল্ডল, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাদেশের হিরো আলম (Hero Alom) হলেন জনপ্রিয় পাবলিক ফিগার। একই সাথে তিনি গায়ক এবং নায়ক। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তিনি ভাইরাল হন। কিছুদিন আগেই তিনি দর্শকদের কথা দিয়েছিলেন রীতিমতো চমকে দেবেন আর এইদিন সত্যি সত্যিই এই কথা রাখলেন। কিছুদিন আগেই কলকাতায় এসেছেন,তিনি আর এখানে এসেই পরপর দুটি চমক দিয়েছেন তাঁর অগণিত ভক্তদের। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে যে কেউ রাতারাতি ভাইরাল হয়ে যান।

কিছুদিন আগেই এরকম ভাইরাল হয়েছিলেন রানু মন্ডল আর বর্তমানে সারা দেশ মেতে উঠেছেন বীরভূমের সাধারণ বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর কে নিয়ে। আর এই দিন পশ্চিমবঙ্গের ভাইরাল গায়ক ‘বাদাম কাকুকে’ নিয়ে গান রেকর্ডিং করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন বাংলাদেশের হিরো আলম। বর্তমানে এই খবর দুনিয়া কে আলোড়িত করে দিয়েছে। তবে এখানেই শেষ নয়, অপেক্ষা করেছিল হিরো আলমের দ্বিতীয় চমক। এই রবিবার সকাল সকাল হিরো আলম তাঁর ভক্তদের দ্বিতীয় চমকটি দেন।

সেটি হল লতা কন্ঠী রানু মন্ডল এর সাথে এবার তিনি গান বাঁধলেন। ইতিমধ্যেই লেকটাউনের একটি স্টুডিওতে ‘তুমি ছাড়া আমি’ এই গানটির রেকর্ডিং হয়ে গেছে। এই গানটি লিখেছেন নজরুল কবীর। এফএম প্রিতমের সুরে এই গানে গলা মিলিয়েছেন হিরো আলম এবং রানু মন্ডল। সঙ্গীত আয়োজন করেছেন ওয়াহেদ সহিন এবং মেহেদী বাপন। এদিন সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে হিরো আলম তাঁর নিজের মনের অনুভূতি শেয়ার করেছেন। তিনি বলেন ‘ রানুদি সত্যিকার অর্থে ভালো গায়িকা। তাঁর কন্ঠ শুনে বলিউডের হিমেশ রেশামিয়া ছুটে এসেছিলেন।

বলিউডে তাঁকে গানের সুযোগ করে দিয়েছেন। রানুদির (Ranu Mondol) সাথে গান গেয়ে নিজেকে ধন্য মনে করি। কলকাতায় এসে আমি ভুবন বাদ্যকর এবং রানু মন্ডল দুজনের সাথেই গান করলাম।আশাকরি দুটি গানই ভাইরাল হবে’। তবে বাংলাদেশের হিরো আলম কে নিয়ে কম কটাক্ষ এবং সমালোচনা হয়নি। অপরদিকে পশ্চিমবঙ্গেও রানু মন্ডল এবং ভুবন বাদ্যকর তুমুলভাবে সমালোচিত এবং চর্চিত হয়েছেন। তবে সমস্ত কটাক্ষের ওপরে গিয়ে রানু মন্ডল সত্যিই একজন অভাবী শিল্পী। তবে বর্তমান পরিস্থিতিতে সমস্ত সমালোচকদের মুখে তালা লাগিয়ে দিতে কি পারবে হিরো আলমের এই গান! এখন শুধু সময়ই বলবে।

Check Also

জঙ্গলে সাপ ধরতে এসে চরম বিপদে সাপুড়ে। সাপুড়ে কে নাস্তানাবুদ করে ছেড়ে দিলে জঙ্গলের দুই কিং কোবরা। যা ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও

আমরা সকলেই জানি সাপ একটি ভয়ঙ্কর প্রাণী। সাপের কামড়ে মানুষ মারা যায়। পৃথিবীতে এমন অনেক ...

Leave a Reply

Your email address will not be published.