Wednesday , July 6 2022

হাজার হাজার দর্শকের সামনে মঞ্চে প্রসেনজিৎ-এর সঙ্গে গান গেয়ে সকলকে মুগ্ধ করেছিলেন বাপ্পি লাহিড়ী! ব্যাপক ভাইরাল পুরনো ভিডিও।

দিন কয়েক আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক তথা গায়ক বাপ্পী লাহিড়ী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল 69 বছর। দীর্ঘ সময় ধরে বলিউডের একাধিক জনপ্রিয় চলচ্চিত্রে সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন তিনি।

তার আইকনিক সং গুলো আজও মানুষের মনে গেঁথে রয়েছে। অসাধারণ কণ্ঠস্বর ছিল তার।বলিউডে শেষবারের মতো বাগি থ্রি চলচ্চিত্রে কাজ করেছিলেন তিনি।70 থেকে আশির দশকে বলিউডের সংগীত পরিচালনা বলতেই আমরা প্রথম সারির শিল্পী হিসেবে বাপ্পি লাহিড়ীর কথা বলতে পারি।

হিন্দি থেকে বাংলা সব ভাষাতেই সঙ্গীত পরিচালনার কাজ করেছেন তিনি। বাপ্পি লাহিড়ীর গান কখনোই ভোলার নয়। তার সৃষ্ট চিরদিনই তুমি যে আমার একইরকমভাবে আজকেও জনপ্রিয়। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একাধিক চলচ্চিত্রে কাজ করেছেন তিনি।

জনপ্রিয় এই সংগীতশিল্পীর প্রয়ানের শোক প্রকাশ করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। তার কথায় বাপ্পি লাহিড়ীর সমস্ত সৃষ্টি অমর হয়ে থেকে যাবে। বাপ্পি দার প্রমাণ আমার কাছে আত্মীয় বিয়োগের মতই।

ওর কাছ থেকে যে ভালোবাসা এবং স্নেহ পেয়েছি তা কখনোই ভোলার নয়। খুবই ভালো মনের মানুষ ছিলেন তিনি। ফিল্মের ইতিহাসে সংগীতের ইতিহাসে বাপ্পি দার অসামান্য অবদান। দেশের মাটিতে ওর জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে। উনি আন্তর্জাতিক মানের কাজ করেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে প্রসেনজিৎ চ্যাটার্জী অর্থাৎ আমাদের সবার প্রিয় বুম্বাদা এবং বাপ্পি লাহিড়ী একসাথে একটি মঞ্চে গান গাইছেন।গানটি প্রসেনজিৎ অভিনীত চলচ্চিত্রের জনপ্রিয় চিরদিনই তুমি যে আমার গান।

ইউটিউব এর একটি জনপ্রিয় চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।প্রায় 3 মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটিকে দেখে নিয়েছেন ও 9 হাজার মানুষ এই ভিডিওটিকে পছন্দ করেছেন। যদি আপনারও বাপ্পি লাহিড়ীর গান ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই এই ভিডিওটি এক ঝলক দেখে আসতে পারেন। ভিডিওটি নিঃসন্দেহে আপনাকে আবেগপ্রবণ করে তুলবে।

 

Check Also

কুমিরকে বিয়ে করলেন মেয়র! কনের পোশাকে সাজানো হল মকরকে

মেয়রের আরও বিশ্বাস, এই কুমিরই নাকি প্রকৃতি মায়ের দূত। তাকে বিয়ে করার অর্থ হল, মানুষের ...

Leave a Reply

Your email address will not be published.