Wednesday , July 6 2022

স্বপ্নে আত্মহত্যা করা কিংবা সাপের স্বপ্ন দেখার অর্থ খুব শীঘ্রই আপনার সাথে এটি হতে চলেছে

স্বপ্ন নিয়ে অনেক মতভেদ রয়েছে, জানিয়ে এখনো নানান তর্কবিতর্ক হয়। তবে জ্যোতিষীদের মতে স্বপ্নে এমন কিছু ইঙ্গিত দিয়ে থাকে যা আপনার বাস্তব জীবনে প্রভাব ফেলে। আমরা স্বপ্নে অনেক সময় এমন কিছু দেখে ভয় পেয়ে যায় এর মানে এই নয় যে আপনার জীবনে কোনো অশুভ সময় আসতে চলেছে, বরং এর উল্টোটাই ঘটে।

স্বপ্ন শাস্ত্র অনুসারে বলা হয়েছে, ভয়ের কোনো স্বপ্ন দেখে থাকলে শীঘ্রই আপনার জীবনে কোনও সৌভাগ্য বয়ে আসতে চলেছে। আপনার কর্মজীবনে হোক কিংবা ব্যবসার ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। এমন কোনো মানুষ নেই যার ঘুমের মধ্যে স্বপ্ন আসে না কিন্তু এই স্বপ্ন নিয়ে আমাদের সতর্ক থাকতে হয়। কারণ স্বপ্ন আমাদের জীবনের বিভিন্ন দিক গুলির ইঙ্গিত দেয়।

□ স্বপ্নে সর্প দর্শন: স্বপ্নে সাপ দেখে স্বাভাবিকভাবেই আঁতকে ওঠার কথা। কারণ সাপ দেখলে এমনিতেই আমরা ভয় পাই। স্বপ্নশাস্ত্রবিদদের মতে, স্বপ্নে সর্বদর্শন যতই ভয়ঙ্কর হয়ে উঠুক না কেন, আসলে তা শুভ। স্বপ্নে সাপ দেখা কিংবা কামড় খাওয়া শুভ লক্ষণ। এই স্বপ্ন আপনার জীবনে কোন বড় সাফল্য আসতে চলেছে বলে ইঙ্গিত দেয়।

□ আকাশে ওড়ার স্বপ্ন: মাঝেমধ্যে আমরা ঘুমের ঘোরে আকাশে উড়ছি বা কাউকে শূন্যে উড়তে দেখা যায় যা মোটেই সাধারণ স্বপ্ন নয়। এমন স্বপ্ন সবাই দেখেন না। কিন্তু এটি আপনাকে ইঙ্গিত দেয় আগামী দিনে আপনার জীবনে কতটা উন্নতি ঘটতে চলেছে। কর্ম ক্ষেত্রে হোক কিংবা ব্যবসায় এই স্বপ্ন সুদিন আসছে বলে সংকেত দিয়ে থাকে।

□ আত্মহত্যা স্বপ্ন: স্বপ্নে কেউ যদি আত্মহত্যা করে তাহলে তার চেয়ে ভীতসন্ত্রস্ত আর কেউ হয়না। অনেক সময় গলা শুকিয়ে যায় কিংবা বিছানার মধ্যে ঘামতে দেখা যায়। বেশ কিছুক্ষণ এই স্বপ্ন নিয়ে অনেকেই ভাবতে থাকেন তার সাথে কি ঘটেছিল সেটা বুঝতে। তবে এই স্বপ্নকে শুভসংকেত বলছেন স্বপ্নশাস্ত্রবিদেরা। এই স্বপ্ন ইঙ্গিত দেয় আপনার দুঃখের দিন শেষ হতে চলেছে।

Check Also

রান্না বা ভাঁজার পুরাতন তেল পরিশুদ্ধ করার ঘরোয়া পদ্ধতি!

তেলে (oil) ভাঁজার পর তেলে (oil) তলানীতে অনেক সময় পোড়া অংশ পড়ে আবার অনেক সময় ...

Leave a Reply

Your email address will not be published.