Tuesday , July 5 2022

স্টুডিওতে গানের রেকর্ডিং শেষ করলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাধ্যকর! আসতে চলেছে নতুন অ্যালবাম! মুহূর্তে ভাইরাল ভিডিও।

ঠিক যেভাবে রানু মন্ডল জনপ্রিয়তা পেয়েছিল সকলের কাছে শুধুমাত্র তার কণ্ঠের জোরে একই রকমভাবে আগামী দিনে পুনরায় এই সমাজে প্রতিষ্ঠিত হতে চলেছে ভুবন বাদ্যকর । মানুষের মধ্যে প্রতিভা থাকলে সেটা কোন রকম ভাবেই চেপে রাখা সম্ভব নয় । যেকোনো মুহূর্তে দখল করতে পারে খবরের শিরোনাম ।

সেই ঘটনা ঘটেছে ভুবন বধ্যকর এর সাথে নামটা খুব চেনা পরিচিত তাই তো? ঠিকই ধরেছেন বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনাম থেকে শুরু করে প্রতিটি ছেলে-মেয়ের মোবাইল স্ক্রিনে ভেসে উঠছে যার গান তিনি হলেন এই ভুবন বাদ্যকর । যার বাড়ি বীরভূমের জেলাতে।

বিগত কয়েকদিন আগে বাদাম অর্থাৎ কাচা বাদাম নামক একটি গান ভাইরাল হয়েছে। এর মাধ্যমে এই গানটি গেয়েছিলেন ভুবন বাদ্যকর ।যিনি পেশায় একজন বাদাম বিক্রেতা ।কিন্তু বাকি সাধারণ বাদাম বিক্রেতার মতন তিনি বাদাম বিক্রি করেন না ।পুরনো একটি মোটর সাইকেলের পিছনে বাদামের বস্তা নিয়ে গ্রামে গ্রামে রওনা দেন তিনি।

এবং গানের সুরে ছন্দ মিলিয়ে তিনি বাদাম বিক্রি করেন ।আর সেই ছন্দের গান ক্যামেরাবন্দি হওয়ার পরই হঠাৎ করেই ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। ভিডিওটি এত পরিমাণে রয়েছে শুধুমাত্র ভারত বর্ষ নয়, বাংলাদেশ ও ছড়িয়ে পড়েছে তার জনপ্রিয়তা।

তবে শুধুমাত্র ইনস্টাগ্রামের রিল ভিডিও কিংবা ইউটিউব এর মধ্যে সীমাবদ্ধ রয়েছে না এই ভুবন বাবু । এমনকি সম্প্রতি জানা যাচ্ছে যে ভুবন বাবু এর নতুন একটি গানের অ্যালবাম আসতে চলেছে ।ইতিমধ্যে রেকর্ডিংয়ে কাজকর্ম শুরু হয়ে গিয়েছে।

এবারে সরাসরি গানের স্টুডিওতে হাজির হলেন ভুবন বাবু বর্তমান প্রজন্মের জনপ্রিয় সঙ্গীত শিল্পী উত্তম কুমার মন্ডল নিজে স্টুডিওতে ভুবন নিয়ে নতুনভাবে দর্শকের সামনে বাদাম গানটি তুলে ধরলেন।শিল্পী উত্তম কুমার মন্ডল এবং ভুবন বাবুর গলায় মিলিত সুর এবং ছন্দ দিয়ে নতুনভাবে তৈরি হলো বাদাম গান।

আর কয়েক দিনের মধ্যেই এইগান সকলের প্রকাশ্যে আসবে। সংগীত শিল্পী নিজেই জানিয়েছেন যে নতুন ভাবেই কাঁচা বাদামের এই গানটি নিশ্চিতভাবে দর্শকদের মন জয় করবে।ইতিমধ্যে এই খবরটি ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে সর্বত্র ।

 

Check Also

শিশুকে কুয়ো থেকে উদ্ধার করে দুধ খাওয়াচ্ছেন জওয়ান! কুর্নিশ নেটদুনিয়ার

Viral Indian Army এর ছবি। সম্প্রতি বেশ কয়েকটি ছবি নিয়ে উত্তাল হয়ে উঠেছে পুরো দেশ। ...

Leave a Reply

Your email address will not be published.