Thursday , February 9 2023

সুন্দর সাজে জনপ্রিয় গানে দুর্দান্ত নাচ নাচলেন বাঙালি যুবতী, ভাইরাল ভিডিও !

নাচ, সোশ্যাল মিডিয়া খুললেই এখন বেশিরভাগ নাচের ভিডিও দেখা যায়। এত নাচের ভিডিও ছড়াছড়ি তারপরেও প্রতিমুহূর্তে ভাইরাল হয়েছে সেগুলো।আর এক কারন প্রত্যেক নৃত্যশিল্পীর নিজস্ব ভঙ্গি, স্বকীয়তা। প্রতিনিয়ত নাচের মধ্যেই এত অভিনবত্ব সামনে তা আমাদের বোর তো করেই না বরং অবাক করে। নাচ অনেক রকমের হয় তবে লোক নৃত্য দেখতে আমরা একটু বেশি পছন্দ করি। আট থেকে আশি কমবেশি সকলেই লোকনৃত্য খুব পরিমানে ভালোবাসেন।

লোক নৃত্য হল এমন একটি নৃত্য যা একটি নির্দিষ্ট দেশ বা অঞ্চলের মানুষের জীবনকে প্রতিফলিত করে। আনুষ্ঠানিক নাচ বা আনুষ্ঠানিক উৎসবের নৃত্যগুলি লোকনৃত্য হিসাবে বিবেচিত হয় না। আচারীয় নৃত্যগুলি তাদের উদ্দেশ্যগুলির কারণে সাধারণত “ধর্মীয় নৃত্য” নামে পরিচিত। সম্প্রতি এই লোকনৃত্য করেই ভাইরাল হয়েছে এক সুন্দরী যুবতী। যুবতীর নাচ পছন্দ করেছে অসংখ্য মানুষ। ভিডিও শুরু হতেই দেখা গেল ধান ক্ষেতের সামনে গাছের নিচে দাঁড়িয়ে এমন অসাধারণ নৃত্য পরিবেশন করেছে এই যুবতী।


অর্থাৎ বোঝাই গেছে একদম গ্রাম্য পরিবেশে এই নৃত্য ফুটিয়ে তুলেছে সে। যুবতীর নাচের প্রত্যেকটি স্টেপ এতটাই অসাধারণ যা দেখে মন্ত্রমুগ্ধ হয়ে পড়েছে মানুষ। পরিবেশের সাথে মিলিয়ে একদম গ্রাম্য পরিবেশের মতন পোশাক পড়েছে এই যুবতী। পরনে রয়েছে তার সাদা লাল পাড় শাড়ি হাতে লাল সাদা চুরি এবং পায়ে আলতা। একেবারে অসাধারণ দেখতে লাগছে এই তরুণীকে শাড়িতে। “তুই কেনে কাদা দিলি সাদা কাপড়ে” বাংলার এই লোকগীতি গানটির সঙ্গে নাচ করেছে এই যুবতী।

নাচের পাশাপাশি যুবতীর অ”ঙ্গিভঙ্গিমাও একদম নজরকাড়া। গ্রাম্য পরিবেশের যে কোন নাচ আমাদের খুবই পছন্দের। তেমনই এই যুবতীর নাচ ভাইরাল হওয়া মাত্রই মানুষ প্রশংসা করে ভরিয়েছে। একদম গ্রাম্য গৃহবধূর মতো সাজ সেজেছে এই যুবতী। ৬৭৯ হাজার মানুষ। আর এই ভিডিও পছন্দ করেছে ৫.৩ হাজার মানুষ। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার চারিদিকে ছড়াছড়ি। যুবতীর নাচ দেখে প্রশংসা করেছে ৫০০ উপরে মানুষ।

Check Also

কিনতে যেতে হবে না, বাড়ির সাধারণ পাত্রে লাগান শসা, খেয়াল রাখুন এই ৭টি বিষয়

যে ফসল গুলি বা ফলগুলি বারো মাস পাওয়া যায় তাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো শসা ...

Leave a Reply

Your email address will not be published.