Thursday , February 9 2023

সুন্দর সাজে ছোট ছোট স্টেপে মন মাতানো নাচ করে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও

প্রত্যেকেই জন্মের সময় থেকে কিছু না কিছু প্রতিভা নিয়ে জন্মায়। আর তার ওপর টিভির নাচ-গান আরো বেশি প্রভাভিত করে শিশুদের।

এবার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এরকমই বাচ্চা মেয়ের নাচ; সেই ভিডিওতে দেখা যাচ্ছে মন মাতানো নাচ করে তাক লাগিয়ে দিল খুদে।

ভিডিও শুরু হতেই দেখা গেছে মেঝেতে বসেই দারুন ভাবে নাচ শুরু করে দিয়েছে খুদে কন্যা। তারপরে উঠে দাঁড়িয়ে ছোট্ট ছোট্ট স্টেপে দুর্দান্ত নেচে উঠল।

এমনকি ভিডিওতে যেখানে মেয়েটি নাচ করছে তার চারিপাশে অনেক লোকজন এবং কয়েকটি ছোট ছোট বাচ্চাকে খেলা করতে দেখা গেছে। এত মিষ্টিভাবে নাচ করেছে এই ছোট্ট কন্যা যা একেবারে দেখার মতো। তার মিষ্টি হাসি সরলতায় ভরা মুখ আর নাচের স্টেপে মুগ্ধ হলো নেটিজেনরা। তার নৃত্যশৈলী, যথাযথ এক্সপ্রেশন সত্যি মুগ্ধকর। জানা গেছে মেয়েটির নাম ইয়াসভি। এটুকু বয়সে তার যে প্রতিভা ও নাচের প্রতি ভালোবাসা তা তাজ্জব করে দিয়েছে দর্শকদের। পালাক মুছালের গাওয়া “প্রেম রাতান ধান পায়ো” এই গানটির সাথেই দুর্দান্তভাবে মন মাতানো নাচ করেছে এই কন্যা।

নাচের স্টেপ এর চেয়েও তার এক্সপ্রেশন অঙ্গভঙ্গি মুগ্ধ করেছে সকলকে। খুদে কন্যার ভিডিওটি নেটিজেনদের মন কেড়েছে। নাচের সময় এই ছোট্ট কন্যা পরণে পড়ে রয়েছে একটি সুন্দর সবুজ দেখতে ফ্রক। আর এই পড়ে ছোট্ট ছোট্ট স্টেপে এই বয়সে এত সুন্দর নাচ নেচে তাক লাগিয়ে দিয়েছে সকলের চোখকে সে। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকল নেট বাসি। যেমন তাকে মিষ্টি দেখতে তেমন ই তার মিষ্টি অঙ্গভঙ্গিমা সকলকে কাত করে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এরকম অনেক ছোট ছোট বাচ্চাদের নাচের ভিডিও ভাইরাল হয়।

যেই ভিডিওগুলো আমাদের নিমেষেই মন কেড়ে নেয়। কারণ বাচ্চাদের মিষ্টতা দেখেই আমরা মুগ্ধ হয়ে যায়। তেমনি মুগ্ধকর এই কন্যার নাচের ভিডিও। কি সুন্দর ছোট্ট ছোট্ট স্টেপে ছোট্ট পরীর মতন নেচে সকলের মন জিতে নিয়েছে সে। Viral Paja নামক ইউটিউব চ্যানেলে ভিডিওটি আপলোড হয়েছে। ৫৫ লক্ষ্য মানুষ এই ভিডিওটিকে দেখেছে আর ভিডিওটিতে পছন্দ করে লাইক করেছে ১০৫ হাজার মানুষে। প্রায় সকল মানুষের মন জিতে নিয়েছে এই ছোট্ট কন্যা। আর তাই সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.