Monday , December 5 2022

সারেগামাপা’র মঞ্চে “কিনে দে রেশমী চুড়ী” গান গেয়ে সকলকে মাতিয়ে দিলেন ৬ বছরের দুই যমজ বোনের জুটি, ভাইরাল ভিডিও

লকডাউনের গৃহবন্দীকালীন সময়ে স্যোশাল মিডিয়া মারফত বহু ট্যালেন্ট প্রকাশ্যে এসেছিল। সেই তালিকার অন্যতম স্পেশাল নাম অবশ্য‌ই তানি-মুনি। ঠাকুমা আদর করে নাম রেখেছিলেন, কে জানত, মাত্র ৮ বছর বয়সেই এই যমজ বোনেরা দখল করে নেবে প্রত্যেকের মন?ইউটিউবের কমেন্ট বক্সে পাওয়া প্রশংসা থেকে তাবড় তাবড় সঙ্গীত গুরুদের থেকে পাওয়া প্রশংসা, তা ও আবার সারেগামাপার মঞ্চে!

খুব কম সময়েই নিজেদের ট্যালেন্টকে ঘসেমেজে চকচকে করে তুলছে তানি মুনি। প্রতিভাকে গোটা দেশের সামনে নিয়ে আসার ক্ষেত্রে রিয়্যালিটি শোগুলির জুরি মেলা ভার। বহু বছর ধরে সেই কাজটাই করে চলেছে জি বাংলার সারেগামাপা। প্রত্যেক এপিসোডে থাকে প্রচুর গল্প ও আনন্দ। বিচারকের আসনে রয়েছেন মনোময় ভট্টাচার্য, ইমনের মতো সঙ্গীতের মহারথীরা। আর এবার এই শোয়ে পারফর্ম করে মঞ্চ কাঁপাচ্ছে তানি-মুনি।সম্প্রতি তাদের দেখা গিয়েছিল ‘কিনে দে রেশমি চুড়ি’ গাইতে।

পরনে লাল ছাপা শাড়ি, এক‌ই রকম করে বাঁধা চুল। দেখতে যেমন এক, তাদের গানের গলাও এক। মিষ্টি কন্ঠে পুরো গানটি শেষ করেন তারা। বিচারকদের প্রশংসা তো মিলল‌ই সঙ্গে দর্শকদের হাততালির জোড় প্রমাণ করে দিল সত্যিই তাদের ক্যারিশমা আছে। ভিডিওটি পোস্ট করা হয়েছে উদয় কুমার দাসের ইউটিউব চ্যানেল থেকে। ইতিমধ্যে লাখ ভিউ পার করে গিয়েছে। নেটিজেনদের প্রশংসায় ভরে গিয়েছে কমেন্টবাক্স। সকলের‌ই একটাই কথা, “অনেক বড় হোক তানি-মুনি।”

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.