Saturday , January 28 2023

সামনে বছর বক্রী হবে রাহু, ২০২৩-এ দু-হাত দিয়ে টাকা কামাবে এই ৪ রাশি

সামনের বছর নিজের অবস্থান বদল করতে চলেছে রাহু। জ্যোতিষশাস্ত্র মতে সমস্ত গ্রহের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ গ্রহ হল রাহু। রাহু আবার দৈত্যদের সেনাপতি পদেও আসীন। বক্রী চলনে রাহুর গোচরের প্রভাবে আগামী বছর আর্থিক লাভ হতে চলেছে চার রাশির। জেনে নিন এই তালিকায় কারা কারা আছেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে রাহু ও কেতুকে ছায়া গ্রহ বলা হয়ে থাকে। এই দুই গ্রহ সব সময় বক্রী চলনে থাকে এবং এক গ্রহ থেকে অন্য গ্রহে গোচর করতে ১৮ মাস সময় নেয়। চলতি বছরে রাহু গত ১২ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করেছিল। ২০২৩ সালের অক্টোবর পর্যন্ত সেখানেই অবস্থান করবে এই গ্রহ। রাহুর এই অবস্থান আগামী বছরে বিশেষ সৌভাগ্য়ের যোগ নিয়ে আসবে কয়েকটি রাশির জাতকদের জীবনে। জ্যোতিষ গণনা অনুসারে যদিও রাহুকে অশুভ গ্রহ হিসেবে মনে করা হয়, তবু রাহুর শুভ প্রভাবও অনেক সময় লক্ষ্য করা যায়। ২০২৩-এ রাহুর শুভ প্রভাবে আচমকা প্রচুর অর্থলাভের যোগ আছে চার রাশির জাতকদের সামনে। জেনে নিন আগামী বছরে রাহুর শুভ প্রভাবে অর্থভাগ্য খুলবে কোন কোন রাশির জাতকদের।

মিথুন রাশির একাদশ ঘরে বক্রী চলনে গোচর করবে রাহু। রাহুর শুভ প্রভাবে সামনের বছর আর্থিক ভাবে দারুণ উপকৃত হতে চলেছেন মিথুন রাশির জাতকরা। তবে মাঝেমাঝে বড় খরচের ধাক্কা আপনার উপর এসে পড়তে পারে। যদিও রোজগার ভালো হওয়ায় এই বড় খরচ সামলে নিতে পারবেন মিথুন রাশরি জাতকরা। আগামী বছর আপনার ব্যবসা সম্প্রসারণ হবে, ব্যবসায় লাভও বাড়বে। অফিসে পদোন্নতি হতে পারে। পরিবারে হাসিখুশির পরিবেশ বজায় থাকবে। কাছাকাছি কোথাও ঘুরে আসতে পারেন।

কর্কট রাশিতে রাহুর প্রভাব

২০২৩-এ কর্কট রাশির দশম ঘরে গোচর করবে রাহু। এর প্রভাবে আচমকা প্রচুর অর্থলাভ হতে পারে আপনার। লটারিতে মোটা টাকা জিততে পারেন। তবে একই সঙ্গে পরিবারে নানা সমস্যা লেগেই থাকবে। স্বাস্থ্যও খুব একটা ভালো থাকবে না কর্কট রাশির জাতকদের। পরিবারে ঘনিষ্ঠ কারোর অসুখ হতে পারে। খরচ বাড়বে অনেকটাই। তবে আয় বাড়ায় তা খুব একটা গায়ে লাগবে না। অফিসে কাজের চাপ বাড়বে। বন্ধু ও সহকর্মীদের সাহায্য আপনি পাবেন।

বৃশ্চিক রাশিতে রাহুর প্রভাব

সামনের বছর বৃশ্চিক রাশির ষষ্ঠ ঘরে গোচর করবে রাহু। রাহুর এই অবস্থান বদলের ফলে আপনার মান সম্মান ও প্রতিপত্তি বাড়বে। বৃশ্চিক রাশির বিরোধীরা এই সময় আপনার বশ্যতা স্বীকার করে নেবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে বৃশ্চিকের জাতকদের। আর্থিক অবস্থাও রাহুর প্রভাবে যথেষ্ট শক্তিশালী থাকবে। কেরিয়ারে হঠাত্‍ করে খুব বড় কোনও সুযোগ চলে আসতে পারে আপনার সামনে। এমন কোনও প্রোমোশন পেতে পারেন, যে বিষয়ে আপনি অনেক দিন ধরেই ভাবছিলেন। বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্ক ভালো হবে। কোথাও ঘুরতে যেতে পারেন।

​কুম্ভ রাশিতে রাহুর প্রভাব

সামনের বছর কুম্ভ রাশির তৃতীয় ঘরে গোচর করবে রাহু। এর প্রভাবে দারুণ শুভ সময় আসবে কুম্ভ রাশির জাতকদের জীবনে। ব্যবসায় কোনও ঝুঁকি নিতে পারেন, যা আপনার জন্য লাভজনক হবে। কেরিয়ারে দারুণ কোনও সুযওগ আপনার জন্য অপেক্ষা করছে। যাঁরা বিদেশ যেতে চাইছেন, সামনের বছর সেই সুযোগ পেয়ে যেতে পারেন। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। পরিবারের সবইকে নিজের পাশে পাবেন। বিদেশের সঙ্গে যাঁরা ব্যবসায় যুক্ত, তাঁরা বিশেষ ভাবে লাভবান হবেন।

​রাহুকে তুষ্ট করার উপায়

রাহুর প্রভাব বৃদ্ধির জন্য তার রত্ন গোমেদ সবচেয়ে বেশি প্রভাবশালী। গোমূত্রের মতো রঙ হয় এর। শিলোনের গোমেদের প্রভাব সর্বাধিক। সপ্তধান্য, তিল, বাদামী রঙের বস্ত্র, গোমেদ, কালো বিউলি বা মুগ ডাল, কাঁচ, কালো ঘোড়া, তাম্রপত্র, তেল, নীলবস্ত্র, নারকেল ও কম্বল ইত্যাদি দান করলে রাহুর শুভ প্রভাবে সুফল বৃদ্ধি হয়। রাহুকে শান্ত করার জন্য স্নানের সময় জলে বেলপাতা, গঙ্গাজল, কস্তুরি, লালচন্দন অথবা হাতির দাঁত— এগুলির মধ্যে যে কোনও একটি মিশিয়ে স্নান করলে রাহুর দোষ ও অশুভ প্রভাব কমে যায়।

Check Also

সংসারকে ব্যাধিমুক্ত রাখতে মায়ের আশির্বাদ পেতে পূজো করুন মা শীতলার, পাবেন মায়ের অসীম কৃপা

দেবী দূর্গার এক অপর এক রূপ হলেন দেবী শীতলা (Devi Shitala)। সংসারের সকলকে রোগ ব্যাধী ...

Leave a Reply

Your email address will not be published.