Wednesday , July 6 2022

সাইকেল চালাতে গিয়ে বিপত্তি, রেগে গিয়ে এ কী করল গরিলা! দেখুন ভিডিও

নীল আকাশের নিচে সোনালি রোদের ছোঁয়া। এমন সুন্দর দিনে একটু সাইকেল চালানোর সাধ হতেই পারে। শুধু মানুষের নয়, গরিলার মনেও সাইকেল চালানোর ইচ্ছে জাগতে পারে। কিন্তু তা করতে গিয়েই যা কাণ্ড সে ঘটাল, তা দেখে নেটদুনিয়ায় উঠল হাসির রোল।

সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিও থাকে। তার মধ্যেই অন্যতম এই গরিলার সাইকেল চালানোর ভিডিও। কোথায় ভিডিওটি তোলা হয়েছে সেই সম্পর্কে কিছু জানা যায়নি। তবে, এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন ভারতীয় বন বিভাগের অফিসার ড. সম্রাট গৌড়া।

গরিলার এই কাণ্ড দেখেই বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। সাড়ে চারশোর উপর রি-টুইট হয়েছে। কেউ বলছেন, এ যেন তাঁরই বাড়ির কাহিনি, কেও আবার যাবতীয় দোষ সাইকেলের উপরই চাপাচ্ছেন। তাঁদের যুক্তি সাইকেলটাই নিশ্চয়ই ভাল ছিল না। সেই কারণেই গরিলার এই পতন। মজার ছলেই অবশ্য কথাগুলি বলা হয়েছে। অনেকে আবার গরিলার সাইকেল চালানোর প্রশংসা করেছেন। মোট কথায় সোশ্যাল মিডিয়ায় সুপারহিট এই সাইকেল চালানো গরিলা। অনেকেই লাইকের মাধ্যমে ভালবাসা জাহির করেছেন। কেউ কেউ আবার গরিলার গলফ কার চালানোর ভিডিও রি-টুইট করে লিখেছেন, “এবার তো গলফ কারও চালানো শিখে গিয়েছে।”

Check Also

কুমিরকে বিয়ে করলেন মেয়র! কনের পোশাকে সাজানো হল মকরকে

মেয়রের আরও বিশ্বাস, এই কুমিরই নাকি প্রকৃতি মায়ের দূত। তাকে বিয়ে করার অর্থ হল, মানুষের ...

Leave a Reply

Your email address will not be published.