Tuesday , December 6 2022

‘সত্যিই বলছি আর করবো না’, গলা জড়িয়ে ধরে চুমু দিয়ে শিক্ষিকার রাগ ভাঙাতে আপ্রাণ আর্জি খুদে ছাত্রের, ভাইরাল ভিডিও

প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় আমরা হাজার ধরনের ভিডিও ভাইরাল হতে দেখি চোখের সামনে। কখনো থাকে নাচ গান আবৃত্তির ভিডিও,আবার কখনো থাকে কিছু অসাধারণ প্রতিভার ভিডিও। তবে এইসব ছাড়াও থাকে কখনো কখনো হাসি মজার ভিডিও। প্রতিদিন সোশ্যাল মিডিয়া,ইউজ করে আমরা এই অসংখ্য ভিডিও দেখি এবং এই ভিডিও দেখে আমাদের মন খারাপ ও ঠিক হয়ে যায়। পশু পাখির ভিডিও থেকে শুরু করে,সব রকমের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আমরা দেখতে পেয়ে থাকি। আর সেরকমই বর্তমানে একটি ভিডিও খুব পরিমাণে ছড়িয়েছে চারিদিকে। ভিডিওটি দেখে মুগ্ধ হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার মানুষজন। চলুন তাহলে দেখে নেওয়া যাক ভিডিওটা কি!

শিক্ষক শিক্ষিকার সঙ্গে পড়ুয়ার সম্পর্ক যেন এক অবিচ্ছেদ্য বন্ধন। ক্লাসে দুর্ব্যবহার করার জন্য একটি ছোট ছেলের তার স্কুল শিক্ষিকার কাছে ক্ষমা চাওয়ার একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। আপনার যদি বেজায় মন খারাপ থেকে থাকে তা, তাহলে এই ভিডিওটি অবশ্যই আপনার মন ভালো করার টনিক হিসেবে কাজ করবে। সোমবার টুইটারে শেয়ার করা ক্লিপটিতে দেখা যাচ্ছে একটি ছোট ছেলে তার শিক্ষিকার কাছে ক্ষমা প্রার্থনা করছে। ভিডিওটিতে শিক্ষিকা ছাত্রের অবাধ্যতার জন্য ক্ষুব্ধ দেখাচ্ছে।

ভিডিওতে, ছেলেটিকে ক্রমাগত ক্ষমা চাইতে দেখা যায় এবং সে যে তার ভুলের পুনরাবৃত্তি আর করবে না সেই বিষয়েও নিশ্চয়তা দেয়‌। এমনকি শিক্ষিকার গালে অনেকবার চুম্বন করতে এবং তার স্নেহ ফিরে পাওয়ার চেষ্টা করতেও দেখা যায় ছেলেটিকে। আর এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় দাবানলের মতো। শিক্ষক-পড়ুয়ার এই মিষ্টি নোকঝোক মুগ্ধ করেছে নেটিজেনদের। ছেলেমেয়েরা ছোটোবেলায় দুষ্টুমি করবেনা তো কখন দুষ্টুমি করবে? কিন্তু এইজন্য অনেক সময়ই শিক্ষক শিক্ষিকা বা অভিভাবকরা মারধোর করে থাকেন বাচ্চাদের। কিন্তু একটা শিশুমনে আতঙ্ক সৃষ্টি না করেও যে, তাকে সঠিক পথ দেখানো যায় তারই জলজ্ব্যান্ত প্রমাণ এই ভিডিওটি।

ক্লিপটিতে শিক্ষিকাকে বলতে শোনা যায়, “নাহি আপ করতে হো, বার বার করতে হো। বার বার বলতে হো নাহি করুঙ্গা ফির করতে হো। অর্থাৎ তুমি বারবার বলেছ যে তুমি এটা করবে না, তবুও তুমি করছ। আমি কথা বলব না আর তোমার সাথে। তুমি একবার বলেছিলে যে তুমি এটা আর করবে না, কিন্তু তুমি করেছ।” এরপরেই অনুতপ্ত হয়ে ছোট ছেলেটি শিক্ষিকার কাছে ক্ষমা চায় এবং তখন তাকে জড়িয়ে ধরে বলে, ” নাহি করুঙ্গা, ম্যাম অর্থাৎ আমি এটা করব না, ম্যাম”। ভিডিওর শেষে দেখা যায় ছোট্ট ছাত্রটি তার কথা শিক্ষিকাকে বোঝাতে পেরেছে। শিক্ষিকা তাকে চুম্বনের বিনিময়ে একটি পাল্টা চুম্বনও দেন। সূত্রের খবর, ভাইরাল এই ভিডিওটি বিহারের ছপরার একটি স্কুলের।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.