Sunday , July 3 2022

সকালে ঘুম থেকে ভুলেও দেখবেন না এই চারটি জিনিস, খারাপ যাবে সারাটা দিন

অতি প্রাচীনকাল থেকেই আমাদের ভারতবর্ষে বাস্তু রয়েছে। জীবনযাত্রা কে সঠিক পথে এগিয়ে নিয়ে যেতে এখন বাস্তুর প্রতি মানুষ ঝুঁকে পড়েছে। কোথায় কোন জিনিসটি রাখলে আপনার সংসারে সুখ শান্তি বৃদ্ধি পাবে, আর্থিক অনটন ঘুচবে, কি দেখবেন কি দেখবেন না, কোন দিক শুভ প্রভৃতি সবই নির্ভর করে বাস্তুর ওপর।

আপনি সকালবেলা ঘুম থেকে উঠে কোন জিনিসটা দেখলে সেটি আপনাকে পজিটিভ এনার্জি দেবে এবং জীবনযাত্রার সব বাধা থেকে মুক্ত করবে তা বলে দেয় বাস্তু, আর সকাল বেলায় ঘুম থেকে উঠে কোন কোন জিনিস দেখলে তা আপনার জীবনে বাধা সৃষ্টি করতে পারে তাও বাস্তু থেকেই জানা যায়। তাই ঘুম থেকে উঠে কি কি দেখবেন আর কি কি দেখবেন না আসুন তাহলে জেনে নেওয়া যাক।

ঘুম থেকে উঠে কি কি দেখবেন না-

১) আয়না- ঘুম থেকে উঠে কখনোই আয়না দেখবেন না। ঘুম থেকে উঠে প্রথমে যদি আপনারা আয়না দেখেন তাহলে আপনার সারাদিনের এনার্জি আয়না নিয়ে নেয়, আর আপনাকে নেগেটিভ এনার্জি প্রদান করে যা সারাদিন আপনাকে আপনার কাজ থেকে বিরত রাখে।

২) ময়লা বাসন- ঘুম থেকে উঠে কখনোই ময়লা বাসন দেখবেন না। রাতের ময়লা বাসন রাতেই পরিষ্কার করে রাখুন। যাতে সকাল বেলায় উঠে আপনাকে ময়না বাসন দেখতে না হয়। কারণ ঘুম থেকে উঠে ময়লা বাসন দেখলে আপনার মানসিক চাপ সৃষ্টি হতে পারে এবং আপনার জীবনে অশুভ বার্তা ডেকে আনতে পারে।

৩) ছায়া- ঘুম থেকে উঠে কখনোই নিজের ছায়া বা অন্য কারো ছায়া দেখবেন না। এটির প্রভাবে আপনার রাগ, ভয়, টেনশন বৃদ্ধি পাবে।যার প্রভাব পরতে পারে আপনার জীবনযাত্রায়।

৪) বন্ধ ঘড়ি- বাড়িতে কখনোই বন্ধ বা ভাঙ্গা ঘড়ি রাখবেন না। এটি আপনার জীবনে অশুভ বার্তা বয়ে নিয়ে আসে, আপনার জীবনে বাধার সৃষ্টি করে। তাই ঘুম ভাঙার পর কখনো বন্ধ ঘড়ির দিকে তাকাবেন না।

ঘুম থেকে উঠে কি কি দেখবেন-

১) ঘুম ভাঙার পর আপনার হাতের তালুর দিকে তাকাতে পারেন এটি অত্যন্ত শুভ বাস্তুমতে।

২) ঘুম ভাঙার পর গায়ত্রী মন্ত্র বা হনুমান চালিশা পড়তে পারেন, যা আপনাকে সারাদিনের জন্য একটি পজেটিভ এনার্জি প্রদান করবে।

৩) ঘুম ভেঙে থেকে উঠে ইতিবাচক জিনিস দেখার চেষ্টা করুন যেমন কোনো ভগবানের ছবি, কোন ময়ূরের পালক বা চোখ বা পুজোর কোন দ্রব্য। যা সারাদিন আপনাকে একটি ইতিবাচক দিকে এগিয়ে নিয়ে যাবে।

Check Also

রাগ নিয়ন্ত্রণ করার কিছু সহজ উপায়

রাগলে পৃথিবী ওলটপালট করে দিতে পারার ক্ষমতা অনেকেই রাখেন। তবে যিনি রাগেন, ক্ষতিটা তারই হয়। ...

Leave a Reply

Your email address will not be published.