Wednesday , July 6 2022

শুটিংয়ের ফাঁকে জমিয়ে গলদা চিংড়ি খেতে দেখা গেল মিঠাইকে! দারুন ভাইরাল হল ভিডিও।

বর্তমান সময়ে বাংলা টেলিভিশনের অন্যতম ধারাবাহিক বলতে আমরা প্রথমেই মিঠাইয়ের কথা বলতে পারি। এই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনীত সৌমিতৃষা সকলের প্রিয়।

পর্দায় তার অভিনয় যেরকম হোক না কেন ব্যক্তিগত জীবনে ভীষণ প্রাণবন্ত এই মিষ্টি নায়িকা।নিজের নামের থেকে বেশি মিঠাই নামেই পরিচিত অভিনেত্রী। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় মিঠাই। নেট মাধ্যমে তার ফলোয়ার সংখ্যা কম নয়।

যে কোন ফটো বা ভিডিও শেয়ার করা মাত্রই তা অনুরাগীদের মাঝে ভাইরাল হয়ে ওঠে।সম্প্রতি মিঠাই এর শুটিং সেট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভাইরাল এই ভিডিওতে ভোজন রসিক অভিনেত্রীকে দেখা যাচ্ছে।

যেখানে একেবারে আপামর বাঙালির মত পাত পেরে মাছ ভাত খেতে দেখা যাচ্ছে তাকে।ডায়েট করলেও তিনি যে খাবারের প্রতি একেবারেই অনীহা দেখান না এই ভিডিওটি তা খুব সহজেই প্রমাণ করে।

মিঠাই এর এই ভিডিওটি যিনি বানিয়েছেন তার উদ্দেশ্যে মিঠাই কে বলতে শোনা যাচ্ছে,”আমি অন্য কোনো মাছ খাইনা, শুধু চিংড়ি মাছ খাই। আজকে আমার অংশ তন্বী দি, কৌশাম্বী দি নেই। যদি ভাগ দিতে হয়। ওরা নেই আমি তাই খুব খুশি”। এর আগেও এক সাক্ষাৎকারে মিঠাই জানিয়েছিলেন তিনি খুব একটা মাছ খেতে পছন্দ করেন না।

তবে ফিশ ফ্রাই, ফিশ ফিঙ্গার এবং চিংড়ি মাছ তার ভীষণ পছন্দের। ভাইরাল এই ভিডিওটি একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল soumitrisha magic থেকে শেয়ার করা হয়েছে।

ইতিমধ্যে ভিডিওটি প্রায় এক মিলিয়নের বেশি মানুষ দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন প্রায় কুড়ি হাজারের বেশি মানুষ। যদি আপনিও মিঠাই রানীকে পছন্দ করে থাকেন তাহলে অবশ্যই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।

 

Check Also

কুমিরকে বিয়ে করলেন মেয়র! কনের পোশাকে সাজানো হল মকরকে

মেয়রের আরও বিশ্বাস, এই কুমিরই নাকি প্রকৃতি মায়ের দূত। তাকে বিয়ে করার অর্থ হল, মানুষের ...

Leave a Reply

Your email address will not be published.