Sunday , February 5 2023

শুকনো লঙ্কার এই দুর্দান্ত গুন গুলি সম্পর্কে জানেন? ফল পাবেন অর্থনৈতিক সংকট থেকে শারীরিক সমস্যায়! রইল বিস্তারিত।

মাত্র কয়েকটা শুকনো লঙ্কা ফেরাতে পারে আপনার ভাগ্য চাঙ্গা করে তুলতে পারে অর্থনৈতিক অবস্থাকে ।সাধারণত শুকনো লঙ্কা রান্নার কাজে ব্যবহৃত হয়ে থাকে । রান্নায় স্বাদ আনার জন্য এবং রং পরিবর্তন করার জন্য ব্যবহার করা হলেও জ্যোতিষশাস্ত্র মতে শুকনো লঙ্কার কিন্তু আরও একাধিক গুণ রয়েছে ।

তার মধ্যে যেমন একটি হলো অর্থনৈতিক অবস্থাকে উন্নত করা ঠিক তেমনি অন্য আরেকটি হলো শারীরিক অবস্থার উন্নতি করা ।আপনি যদি আর্থিক সমস্যায় ভুগতে থাকেন তাহলে সাতটি শুকনো লঙ্কা যে স্থানে আপনি টাকা রাখেন সেখানে রেখে দিন তাহলে আপনার অর্থনৈতিক অবস্থা উন্নত হতে শুরু করবে ।

তার পাশাপাশি ঘুমাবার সময় বালিশের নিচে শুকনো লঙ্কা রেখে দিলে আপনার মানসিক এবং শারীরিক অবস্থার উন্নতি হবে দ্রুত । তবে শুধুমাত্র এটুকুই নয় আরও একাধিক গুণ রয়েছে শুকনো লঙ্কার ।

জ্যোতিষশাস্ত্র মতে সাতটি শুকনো লঙ্কা প্রতি বৃহস্পতিবার একটি সাদা কাপড়ে রুমালের মধ্যে বেঁধে যদি মা লক্ষ্মীর পায়ের তলায় রাখেন এবং সন্ধ্যেবেলায় যদি লক্ষ্মীর পাঁচালী পড়েন তাহলে কিন্তু আপনার অর্থনৈতিক অবস্থা অনেকখানি উন্নত হবে অতি দ্রুত এবং সেই পরিবর্তন আপনি নিজের চোখেই লক্ষ্য করতে পারবেন ।তাই আপনি যদি এমন সমস্যার সম্মুখীন হয়ে থাকেন তাহলে অতি অবশ্যই এই কাজটা বাড়িতে করে দেখুন ।

Check Also

মাকে বাঁচাতে নিজের কিডনি বিক্রি করতে চান মেহেদী ! ভিডিওটি দেখলে চোখের জল আটকাতে পারবেন না !

মায়ের চিকিৎসার টাকা জোগাড় করতে ঢাকার পথে পথে ঘুরছেন শেরপুরের তরুণ মেহেদী হাসান হিমেল। নিজের ...

Leave a Reply

Your email address will not be published.