Tuesday , October 4 2022

শনিবারে এই বিশেষ নিয়মগুলি মেনে চলুন, হনুমানজির কৃপায় কেটে যাবে বহু বিপদ !

শনিবার নিয়ম মেনে হনুমানজির পূজা করলে বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। হনুমানজির কৃপায় সকল মনস্কামনা পূর্ণ হয়।হনুমানজি জাগ্রত দেবতা এবং অজর অমর। হনুমানজিকে খুশি করা খুব সহজ। আসুন জেনে নেই হনুমান জিকে খুশি করার সহজ উপায়।

ঘি এর প্রদীপ জ্বালিয়ে দিন: ঘরের মন্দিরে জ্বালিয়ে দিন ঘি এর প্রদীপের শিখা। প্রদীপ জ্বালিয়ে, হনুমান জিকে আবাহন করুন এবং ধ্যান করুন।
হনুমান চালিসা পাঠ করুন: হনুমানজির আশীর্বাদ পেতে হলে হনুমান চালিসা পাঠ করা উচিত। নিয়মিত হনুমান চালিসা পাঠ করলে সকল প্রকার কষ্ট থেকে মুক্তি পাওয়া যায়। আজ একাধিকবার হনুমান চালিসা পাঠ করুন।

হনুমান জিকে নৈবেদ্য নিবেদন করুন: আজ হনুমান জিকে ভোগ নিবেদন করতে ভুলবেন না। আপনি আপনার ইচ্ছামত কিছু করতে পারেন। মনে রাখবেন যে শুধুমাত্র সাত্ত্বিক জিনিস ঈশ্বরের কাছে নিবেদন করা হয়।
হনুমান জিকে খুশি করার সবচেয়ে সহজ উপায় হল ভগবান শ্রীরামের নাম জপ করা। বিশ্বাস করা হয় যে যেখানে রাম নাম সংকীর্তন হয়, হনুমান জি সেখানে বাস করেন। হনুমানজীর আশীর্বাদ পেতে রাম নামের সংকীর্তন করুন।
( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক ৷ এই তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

Check Also

জন্মাষ্টমীতে বাড়ি আনুন এই ৫ জিনিস, কৃষ্ণের কৃপায় ফুলেফেঁপে উঠবে পরিবার

Janmashtami Remedies: সপ্তাহখানেক পরই জন্মাষ্টমী। এদিন কৃষ্ণের বালক রূপের পুজো করা হয়। পরিবারে সুখ, শান্তি, ...

Leave a Reply

Your email address will not be published.