Monday , December 5 2022

লুকিয়ে লুকিয়ে মিষ্টি খাচ্ছিলেন রঞ্জিত মল্লিক, দেখতে পেয়েই কেড়ে নিয়ে বকা দিলেন মেয়ে কোয়েল, ভাইরাল ভিডিও

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। কোয়েল মল্লিককে আপনারা সকলেই জানেন এবং চেনেন। তিনি আমাদের কাছেতার অসাধারণ অভিনয় প্রতিভার জন্য জনপ্রিয়। তার অভিনয় মানুষজনের খুবই ভালো লাগে তা আমরা সকলেই জানি। টলিউডের অন্যতমসুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন কোয়েল মল্লিক। তার সৌন্দর্যে সকলেই মন্ত্রমুগ্ধ হন। অপরদিকে তার বাবা রঞ্জিত মল্লিকও

টলিউডের একজন স্টার তারকা। রঞ্জিত মল্লিকও বিভিন্ন জনপ্রিয় সিনেমা টলিউড ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন।বাবা মেয়ের খুনসুটি মূলক ভিডিও প্রায়শই ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জনপ্রিয় টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায় অভিনীত ‘আয় খুকু আয়’ সিনেমাটি।

ইতিমধ্যেই এই সিনেমার হয়ে প্রচার করতে নামতে দেখা গিয়েছে এই সিনেমার মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রীকে। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘আয় খুকু আয়’ প্রচারের দায়িত্ব নিলেন অভিনেতা রঞ্জিত মল্লিক এবং তার মেয়ে অভিনেত্রী কোয়েল মল্লিক। এদিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া ভিডিওতে দেখা দিয়েছে লুকিয়ে লুকিয়ে মিষ্টি খাচ্ছিলেন অভিনেতা রঞ্জিত মল্লিক। কিন্তু একসময় ধরা পড়ে যান মেয়ে কোয়েল মল্লিকের কাছে।

এরপরই বাবাকে বকা দিয়ে তার কাছ থেকে মিষ্টির থালা কেড়ে নিতে দেখা যায় অভিনেত্রীকে। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.