Monday , December 5 2022

রান্না করতে গিয়ে ছুটে আসল বিষধর কোবরা, রেগে ছোবল মারল, তুমুল ভাইরাল ভিডিও

গোটা পৃথিবীতে আমরা এমন কিছু ঘটনা দেখতে বা শুনতে পাই যা দেখলে আমাদের কখনো আনন্দ হয় আবার কখনো আমরা খুব অবাক হয়ে যায়। এবার সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হলো যা দেখে মানুষের রীতিমতো চক্ষুচড়ক হয়ে গেছে।সেই ভিডিওতে দেখা গেছেউড়িষ্যার মতো একটি গ্রামে একজনের বাড়িতে একটি বি”ষাক্ত সাপ পাওয়া গেছে। আর দেখা যায় একটি লোক এই সাপটিকে উদ্ধার করে।

একজনের বাড়ি থেকে সেই সাপটিকে পাওয়া যায় এবং লোকটি একটি রডে করে সেই সাপটিকে তুলে বাইরে নিয়ে আসে। আর সেখানকার গ্রামের লোকেরা সত্যিই খুব ভ”য় পেয়ে গিয়েছিল সেই সাপটির কারণে। MIRZA MD ARIF নামের এক ইউটিউব চ্যানেলে এই সাপের ভিডিওটি ভাইরাল হয়েছে। বাইরে বেরিয়ে সেই লোকটি সকলকেই সেই সাপটি দেখায়। এই সাপটির নাম হচ্ছে গোল্ডেন কো”বরা। এই সাপটিকে যদি একবার কেউ ধরে তাহলে সে খুব রে”গে যায় আর ছোবল মারতে চায়। যেকোনো সময় এই সাপটি ছো”বল মে”রে দিতে পারে। দেখা যায় সেই লোকটি সাপটিকে বাইরে এনে রাখে সাপটি খুবই রে”গে থাকে যার ফলে সে ছো”বল মা”রারও চেষ্টা করতে থাকে। এই সাপটিকে দেখতে পুরো সোনালী রঙের।

সাপটি যখনই তার ফনা তুলে ছোবল মারতে চেষ্টা করে গ্রামবাসী তখন খুবই ভয় পেয়ে যায়। একবার এইসাপ কাউকে ছোবল মেরে দিলে তার মৃ”-ত্যু পর্যন্ত হতে পারে। তারপর দেখা যায় সেই লোকটি একটি কাপড় পেতে বসে আর সেই সাপটি লোকটির দিকে এক নাগাড়ে চেয়ে আছে সাপটিকে দেখেই বোঝা যাচ্ছে যে সে খুবই রেগে রয়েছে; এই সাপটি রাতের বেলাতেই এই বাড়িটিতে ঢুকে গেছে আর তারপরে বাড়ির অনেক কিছুই খেয়ে নিয়েছে। তারপরে তার খাচায় সাতটি খুব বড় সড়ো একটি ছোবল মারতে যায় যার ফলে সকলেই প্রায় ভ”য় পেয়ে যায়। দেখা যায় সেখানে উপস্থিত অনেকেই সেই সাপটির ফোনেতে ভিডিও করছে।

তারপরে লোকটি যেই সাপটিকে একটি ব্যাগের ভেতর ঢোকাতে যায় আর সাপটি খুব জোরে একটা ছোবল মারতে যায়। এই করে প্রায় অনেকবারই সাপটি ছোবল মারতে গেছিল। আর দেখা যায় যখনই সাপটিকে ব্যাগের ভেতর ঢোকাতে যাচ্ছে তখনই সাপটি তার মুখ ঘুরিয়ে উল্টো দিকে চলে যাচ্ছে। তারপর শেষমেশ সেই লোকটি সাপটিকে ব্যাগেতে ঢোকাতে পারে। সাপটি উড়িষ্যার ভদ্রক নামের এক জেলা থেকে পাওয়া গেছে। মাটির বাড়িতেই এইসাপ গুলো বেশি দেখা যায় তারা ওখানেই ঢুকে থাকে। লোকটি ভিডিও শেষ হওয়ার আগে বলে যে বাড়ি যদি পরিষ্কার রাখেন তাহলে কোনদিন ও এরকম সাপ আপনাদের বাড়িতে দেখা যাবে না।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.