Tuesday , December 6 2022

‘রাধা তুমি সবেতেই আছো’, গ্রাম্য পরিবেশে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটমহলে

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী শ্রীতমা বৈদ্য নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

সারেগামাপা মঞ্চ থেকে পরিচিতি পেয়েছিলেন রাহুল দত্ত। প্রতিযোগিতায় শেষপর্যন্ত টিকে থাকতে না পারলেও, সারেগামাপা মঞ্চ থেকেই রাহুল গায়ক হিসেবে নিজের একটা পরিচিতি বানিয়ে নিয়েছিলেন। রাহুল দত্তের কন্ঠে ‘রাধা’ গানটি মন ছুঁয়েছে সাধারণ শ্রোতাদের। সম্প্রতি সেই গানের তালেই দেখা মিলেছে শ্রীতমা বৈদ্যের। শ্রীতমা নিঃসন্দেহে একজন দক্ষ ও প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী, তা অবশ্য আলাদাভাবে আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি রাহুল দত্তের ‘রাধা’ গানে সাথেই একেবারে গ্রাম্য সাজে, উপযুক্ত পরিবেশে এই নাচের ভিডিওটি বানাতে দেখা গিয়েছে শ্রীতমাকে। নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে শ্রীতমা ৮ দিন আগে নিজের এই নাচের ভিডিওটি শেয়ার করে নিয়েছেন। এই মুহূর্তে তার এই ভিডিও পৌঁছে গিয়েছে ৭০ হাজারের কাছাকাছি মানুষের কাছে। নিজের এই দক্ষ নৃত্য পরিবেশনার জন্য নেট মহলে প্রশংসিত হয়েছেন শ্রীতমা, নেটনাগরিকদের মন্তব্যে চোখ রাখলেই তা স্পষ্ট হবে।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.