Sunday , September 19 2021

রাখীবন্ধন উৎসব উপলক্ষে অসাধারণ গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন গায়িকা অদিতি মুন্সি! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

গানের জগৎ দিয়ে জীবন শুরু হলেও ইতি মুহূর্তে তিনি রাজনৈতিক জগতে পদার্পণ করে গেছেন । সারেগামাপার মঞ্চে থেকে জনপ্রিয় বেশকিছু ভক্তিমূলক গান গেয়ে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছিলেন অদিতি মুন্সি । তবে জনপ্রিয়তা শেষ হয়ে যায়নি তার এখনও । বরং প্রতিনিয়ত বেড়েই চলেছে । বিভিন্ন অনুষ্ঠানে তার প্রতিভার মানুষ সাক্ষী থেকেছে প্রতিনিয়ত । তবে সম্প্রতি তিনি তৃণমূল কংগ্রেসের হাত ধরে রাজনীতির জগতে পদার্পণ করেছে ।

২০১৫ সালে রিয়েলিটি শো-র মঞ্চ থেকে অদিতির উত্থান। প্রথম থেকেই দর্শকদের কাছে অদিতি প্রিয় হয়ে যান তাঁর ভিন্ন ধারার গানের জন্য। রিয়েলিটি শো-এর মঞ্চে কীর্তন আঙ্গিককে তুলে ধরেন তিনি। টেলিভিশনের পর্দায় অদিতির নাম হয়ে যায় ‘রাইকিশোরী’। কৃষ্ণভক্ত অদিতি মঞ্চে এসে গান শুরুই করতেন দেবতাকে স্মরণ করে।

এরপর ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন অদিতি। পাত্র কাউন্সিলর দেবরাজ চক্রবর্তী। শিবপ্রসাদ-নন্দিতার ছবি ‘গোত্র’ তে প্লেব্যাক গান করেন অদিতি। শ্রীকৃ্ষ্ণ কীর্তন মন দয় করেছিল অনুরাগীদের। তবে এবার রাজনৈতিক মঞ্চ থেকে রাখি বন্ধন উৎসব উপলক্ষে গান গাইতে দেখো আদিতি মুন্সি কে ।

খড়দহের তৃণমূল কংগ্রেসের তরফ থেকে যে রাখি বন্ধন উৎসবের আয়োজন করা হয়েছিল সেই উৎসবে উপস্থিত ছিলেন জনপ্রিয় গায়িকা অদিতি মুন্সি । তিনি সেখানে একটি জনপ্রিয় ভক্তিমূলক গান গেয়ে রীতিমতো দর্শকদের মন জয় করে নেই । তবে অবশ্য তার এই জয় করা নতুন কিছু নয় । তিনি যখনই কোন গান উপস্থাপনা করে দর্শকদের সামনে তখনই দর্শকরা রীতিমতো আপ্লুত হয়ে যায় । সেই চিত্র দেখা গেল এবার এই ভিডিওর মাধ্যমে । ব্যাপক পরিমাণে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও সর্বত্র । এসেছে অনেকখানি মন্তব্য । তার পাশাপাশি অনুরাগীরা এই ধরনের আরও গান শুনতে ইচ্ছা প্রকাশ করেছে ।

https://fb.watch/7zuLSa-d0a/

 

Check Also

রেললাইনের ওপর কোনো পশুপাখি বা মানুষ দেখেও কেন ড্রাইভাররা ব্রেক মারেন না জানেন কি? রইল বিস্তারিত।

আপনারা যারা বা আমরা যারা ট্রেনের পরিসেবা গ্রহণ করে থাকি তার একটা জিনিস ভালো মত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *