Monday , December 5 2022

রশ্মিকাকে জোরদার টেক্কা! ‘সামি সামি’ গানে দুর্দান্ত নেচে ভাইরাল খুদে পড়ুয়া, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

‘পুষ্পা’ (Pushpa) সিনেমার জনপ্রিয় ‛Saami Saami’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মিষ্টি খুদে। আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনা অভিনীত এই ‛পুষ্পা’ সিনেমাটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আর সেই জনপ্রিয়তা এতটাই যে সিনেমা মুক্তি পাওয়ার মাস আট নয় পরেও আজও গানটি ট্রেন্ডিংয়ে চলছে। এমনকি বহু মানুষ এই গানে নেচে তাকও লাগাচ্ছেন।

আজকালকার দিনে সাধারণ মানুষ হোক বা সেলিব্রেটি সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমেই মানুষ তাঁদের লুকানো প্রতিভাকে তুলে ধরে বিশ্বের দরবারে। সারাদিনের ক্লান্তির পর রিফ্রেশমেন্টই বলুন বা বিনোদন মানুষ হাত ধরে এই সোশ্যাল মিডিয়ার। আর তাই ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি। সম্প্রতি ‛Saami Saami’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় নেচে তাক লাগলো ছোট্ট খুদে।

স্কুলের পোশাকের সকল বাচ্চার মাঝখানে রীতিমতো হুক স্টেপে নেচে তাক লাগিয়েছে ওই খুদে। এখনকার যুগের বাচ্চারা যে কতটা স্মার্ট তা তাদের পারফরম্যান্স না দেখলে বোঝা যায় না। সম্প্রতি টি-সিরিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেল থেকে ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। ইতিমধ্যেই ১৬ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ২ লক্ষের বেশি মানুষ। এমনকি হাজার শত শত মানুষ কমেন্টও করেছেন। সম্প্রতি ওই খুদের নাচের ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.