Tuesday , July 5 2022

মেয়ে’দের পে’টই বলে দেয় তাদের স্ব’ভাব, চরিত্র ও ভা’গ্য, দেখুন বিস্তারিত…

জ্যোতিষবিদ্যায় সমু’দ্রশা’স্ত্র এমন একটি বিদ যা থেকে খোঁ’জ পাওয়া যায় বহু অ’জা’না বিষয়ের। মুলত কোন মানুষের দেহের গঠন দেখে জানতে পারা যায় তার চরিত্রের নানান অ’জা’না দিক। তেমনই মহিলাদের পেট দেখে তার প্রকৃতি ও ভবি’ষ্যৎ সম্প’র্কে অনেক কিছু জানা যায়। তাই এই সম্প’র্কে বিস্তারিত জানতে প্রতিবে’দনটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন।

কলসি আকারের পে’টঃ- যেসব মহি’লাদের পে’টের আকার কল’সির মতন, তাদের জীবন লড়াই ব’হুল হয়। এরা বহি’র্মু’খী হন এবং কেরি’য়ারের দিক থেকে এরা সফল হয়ে থাকেন।

ফর্সা ও পাতলা পেটঃ- যদি কোন মহিলার পেট ফর্সা ও পাতলা ধরনের হয় তাহলে সেই মহিলা রাজ সুখ ভোগ করেন। এরা বিবাহ সুত্রে অনেক ধন সম্পত্তি লাভ করে।

গোল না’ভিঃ- যে সমস্ত মহি’লাদের নাভি গোল হয়ে থাকে তারা বার বার প্রেমে পরেন। এই সমস্ত মহিলাদের শারী’রিক বিষয়ের ওপর নজর রাখা প্রয়োজন। এরা খুব সুন্দ’রী ও বু’দ্ধি’ম’তী হয়ে থাকেন। এরা পারি’বা’রিক জীবনেও খুব সু’খী হয়ে থাকেন।

বড় এবং গভীর না’ভিঃ- যেসব মহিলাদের বড় এবং গভীর নাভি থাকে তারা অনেক ভা’গ্য’ব’তী হন। এই সম’স্ত মহি’লারা খুবই বু’দ্ধি’মান ও উদার মনের হয়ে থাকেন। জীবনের প্রথম ধাপে এরা অস’ফল হলেও একটা বয়সের পর এরা জীবনে প্র’চুর সা’ফল্য লাভ করেন।

ফো’লা পে’টঃ- যাদের পে’টের গরন একটু ফো’লা হয়, সেই মহি’লারা বুঝদার হন। পাশা’পাশি এরা খুব পরি’শ্র’মী মানুষ হন। তবে এদের কাছের মানুষের থেকে যতটা আ’দর য’ত্ন পাওয়া উ’চিৎ তা এরা কখ’নোই পান না।

পে’টে ল’ম্বা লুপঃ- যেসব মহি’লাদের পে’টে ল’ম্বা লু’প থাকে তারা বিয়ের পর বি’পুল সম্প’ত্তির অধি’কারী হন। এদের মান সন্মা’নও সমাজে বেশ উচ্চ পর্যা’য়ে থাকে।

Check Also

রান্না বা ভাঁজার পুরাতন তেল পরিশুদ্ধ করার ঘরোয়া পদ্ধতি!

তেলে (oil) ভাঁজার পর তেলে (oil) তলানীতে অনেক সময় পোড়া অংশ পড়ে আবার অনেক সময় ...

Leave a Reply

Your email address will not be published.