Thursday , February 9 2023

মুম্বাইয়ের স্টেজে গুরুমাতা লতাজির গান গেয়ে মঞ্চে সকলকে কাঁদিয়ে দিলেন বাঙালি মেয়ে অরুনিতা, ভাইরাল ভিডিও

বেশ কিছু মাস হয়ে গেল আমাদের সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯২।কোকিলকন্ঠীর মৃত্যুতে শোকে কাতর হয়ে গিয়েছিল গোটা দেশ, দেশের ক্রিকেট, বিনোদন, রাজনৈতিক সব মহলই এহেন লেজেন্ড্রারি গায়িকাকে হারিয়ে শোকস্তব্ধ।দেশ থেকে যেন এক অমূল্য রতন হারিয়ে গেল, যদিও শিল্পীর কোনো মৃ”ত্যু নেই, তিনি অমর হয়ে থাকবেন তাঁর শিল্পের মাধ্যমেই!

দেশের সঙ্গীতমহলের একাধিক ব্যক্তিত্বরা লতাজীকে হারিয়ে এখনো শোকস্তব্ধ, যেখানে বাদ গেলেন না বলিউডের উঠতি গায়িকা অরুনিতা কাঞ্জিলালও। সম্প্রতি সুপারস্টার সিঙ্গার সিজন-২ এর মঞ্চে ক্যাপ্টেনের স্থানে রয়েছে অরুনিতা। এই মঞ্চে এই অরুনিতা দুর্দান্তভাবে গান গেয়ে লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানালেন। প্রথমে ইন্ডিয়ান আইডলের মঞ্চ তারপর এখন সুপারস্টার সিঙ্গারের মঞ্চ। ভিডিও শুরু হতেই প্রথমে অরুনিতার গান শুনতে পাওয়া গেল। লতাজির গাওয়া অন্যতম একটি গান “দিল তো হে দিল, দিল কা এতবার ক্যায়া কি জে”-এই গানটি গাইতে শোনা গেল অরুনিতাকে। লতাজির পরে অরুনিতার গলায় এই গান একদম শোনার মত। দেশের অন্যতম জনপ্রিয় সঙ্গীত রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’ এর সুবাদে দেশজুড়ে অরুনিতার দারুণ একটি ক্রেজ তৈরি হয়েছে বর্তমানে।

এই শোয়ে দ্বিতীয় হয়েছিলেন তিনি, ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক এলবামও তৈরি হয়েছে তাঁর। আর এখন অরুনিতা সুপারস্টার সিঙ্গারের মঞ্চে ক্যাপ্টেনের স্থানে থেকে ছোট ছোট বাচ্চাদের দারুন ভাবে গান শেখাচ্ছেন। মঞ্চে যখন অরুনিতা গান গাইছিল তখন তার গানের সাথে গোটা মঞ্চের হাততালিতে ভরে গেছিল। আসলে অরুনিতা যখন গান গায় তখন গোটা মঞ্চ কেঁপে ওঠে। মঞ্চে দেখা গেছে অরুনি তার গানের সাথে উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন আলকা ইয়াগনিক এবং হিমেশ রেশমিয়ার মতন বড় বড় সঙ্গীতশিল্পীরা। এত সুরেলা কন্ঠ জানো অরুনি ষতার গলাতেই বাস করে।

সাথে দেখা গেল জাভেদ আলি পর্যন্ত উঠে দাঁড়িয়ে স্টেজে গিয়ে অরুনিতার জন্য হাততালি দিচ্ছেন। অরুনিতা এভাবেই যখনই গান গায় তখনই যেন মনে হয় তার গলাতে মা সরস্বতী স্বয়ং বাস করছেন। আর যখনই অরুনি তা লতা মঙ্গেশকরের কোন গান গায় তখন যেন মনে হয় লতাজি নিজে গান গাইছেন। মঞ্চে লতা মঙ্গেশকরের এই গান গেয়ে সকলকে মুগ্ধ করে দিল অরুনিতা। আসলে অরুনিতা নিজের মন দিয়ে এত সুন্দর ভাবে গান গায় যা সকলের মন ছুঁয়ে যায়। Unique Funtoosh নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি গত এক মাস আগে আপলোড করা হয়েছিল, তার মধ্যেই এই ভিডিওর ভিউ এর সংখ্যা পড়ে গেছে ৭.৫ হাজার। এদিকে এই ভিডিওটিতে অসংখ্য মানুষ এসে লাইক এবং কমেন্ট করে যাচ্ছেন।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.