Tuesday , December 6 2022

মুখে এবং দুই হাতে ধুনুচি নিয়ে দুর্দান্ত কায়দায় ধুনুচি নাচ করে নেটদুনিয়ায় ঝড় তুললেন তরুণী, তুমুল ভাইরাল ভিডিও

একজন খাঁটি বাঙালির কাছে যদি আপনি প্রশ্ন করেন, “আপনার প্রিয় শব্দ কি?” ১০ য়ের মধ্যে অন্ততঃ ৭ জন বাঙালির উত্তরে অবশ্য‌‌ই থাকবে “ঢাকের আওয়াজ। ” অন্য যেকোনো প্রাণীর কাছে এই শব্দ ‘শব্দদূষণ’ হলেও একমাত্র বাঙালিরাই এই আওয়াজ শোনার জন্য রীতিমতো অপেক্ষা করেন পূজোপার্ব্বনের।ঢাকের বাদ্যির সঙ্গে দোসর হিসেবে জুটে যায় ভাসান অথবা ধুনুচি নাচ‌। কিন্তু দূর্ভাগ্য এই যে, নৃত্যশিল্পে ভাসান নাচ কিংবা ধুনুচি নাচের প্রশিক্ষণ মেলে না।

তবে তাতে কি! নবমীর সন্ধিপূজায় কিংবা দশমীর সিঁদুর খেলায় ধোঁয়া ওঠা ধুনুচি হাতে করে কেউ না কেউ নেমেই পড়েন এবং মাতিয়ে দেন মন্ডপ। ঠিক তেমন‌ই একজন মাতিয়ে দেওয়া মানুষের খোঁজ মিলল স্যোশাল মিডিয়ায়। স্নেহা ঘোষ, একজন নৃত্যশিল্পী এবং ইউটিউবার। নিজের নামেই একটি চ্যানেল রয়েছে তাঁর। ৩৭ হাজারের বেশী সাবস্ক্রাইবার রয়েছে স্নেহার। এই চ্যানেলেই বিভিন্ন ধরণের নাচের ভিডিও, ভ্লগস পোস্ট করে থাকেন তিনি। তবে সেসব ছাপিয়ে গিয়ে স্নেহার একটি ভিডিও দারুন ভাইরাল হয়েছে।

দুবছর আগে দূর্গাপূজার সময় একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভরা মন্ডপে ধুনুচি হাতে নিয়ে উত্তাল নাচের। পরণে লাল পাড় সাদা শাড়ি, গা ভরা গয়নায় যেন আদ্যোপান্ত বাঙালীয়ানা চুঁইয়ে পড়ছে। সেইভাবে শাড়ি পড়ে নিপুণ কায়দায় দূর্ধর্ষ নেচে সকলের মন জয় করে নেয় স্নেহা। সেই ভিডিওটি পোস্ট করেন ইউটিউবে। ইতিমধ্যেই তেইশ লাখ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। কমেন্ট করেছেন প্রায় হাজার জন। প্রত্যেকেই প্রশংসা করেছেন স্নেহার। বর্তমানেও চলছে দূর্গাপূজার মরশুম। স্নেহা কি আর‌ও একটি ধুনুচি নাচের ভিডিও পোস্ট করবে? দেখা যাক।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.