Friday , September 17 2021

মা হওয়ার পরেও চাবুকের মতো ফিগার! আবার তুমুল ভাইরাল স্বপ্না চৌধুরীর নতুন নাচের ভিডিও !!

অনেক সময় সোশ্যাল সাইটে অনেক প্রতিভার প্রকাশ ঘটে। বিভিন্ন নাচ গানের রিয়েলিটি শো গুলিতে নানা জায়গা থেকে নানারকম প্রতিযোগী যেমন শো গুলোতে অংশগ্রহণ করে নিজেদের প্রতিভার প্রকাশ করেন। ঠিক সেইরকম সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে ও নানা রকম প্রতিভা নিজেদের প্রতিভার প্রকাশ ঘটিয়ে থাকেন। আর তারা যখন কোন কিছু পারফর্ম করেন তখন এমন নতুনত্ব কিছু নিয়ে আসেন যা দেখে নেটিজেনদেরও চোখ ধাঁধিয়ে যায়।

বিখ্যাত ডান্সার স্বপ্না চৌধুরী র নাচে দর্শকরা সবসময় মুগ্ধ হয়ে যান।উত্তর ভারতের ঐতিহ্য অনুসারে তাই তিনি নাচ করতে স্টেজে উঠলেন ‌ প্রচুর মানুষ স্টেজ টাকা ওড়ান। লকডাউনের মধ্যেই এই জনপ্রিয় নৃত্য শিল্পী গোপনে বিয়ে সেরে ফেলেছিলেন।

তারপর দীর্ঘদিন মাতৃত্বকালীন ছুটিতে থাকার জন্য দর্শকরা তার জনপ্রিয় নাচ দেখতে পারেননি। এরপর তিনি একটি পুত্র সন্তানের জন্ম দেন। বিয়ের অল্প কয়েকদিনের মধ্যে এই সন্তানের জন্ম হ‌ওয়ায় তার সন্তান হওয়া নিয়ে ভক্তদের মধ্যে হইচই পড়ে যায়।হরিয়ানা জনপ্রিয় এই তারকা কি বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন এমন প্রশ্ন ও উঠতে থাকে?

তবে এখন সেইসব জল্পনা অনেকখানি চাপা পড়েছে। সম্প্রতি যে খবর প্রকাশ এসেছে তাতে করে স্বপ্না চক্রবর্তীর পরবর্তী খবর চাপা পড়ে গেছে। সম্প্রতি স্বপ্নার নতুন গান রিলিজ করেছে আর এই গান ইউটিউবে দেওয়ার পরপরই তা লাখ লাখ দর্শক দেখে ফেলেছেন।’তেরি আঁখো কা ইয়ে কাজল’গানে নেচে ভাইরাল হওয়া স্বপ্না বর্তমানে তাঁর নতুন গানের সুরে দর্শকদের মন জিতে নিয়েছেন অনায়াসেই।

স্বপ্না চৌধুরীর নতুন গানের নাম-‘চন্দ্রাওয়াল’। এই গানটির লিপিকার হলেন নবীন বিষ্ণু বাবা। গানটি গেয়েছেন প্রবীণ তোশাম। এই গানে স্বপ্নার সঙ্গে সুমিত কৌশিকেও দেখা গেছে।

স্বপ্না চৌধুরীর নতুন এই গান তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকদিন পর স্বপ্নাকে আবার ফিরে পেয়ে দর্শকরা উচ্ছ্বসিত। সেই উচ্ছ্বাসের প্রকাশ ঘটেছে স্বপ্নার নতুন গানটি রিলিজ হওয়ার পর। ভিডিও টি তে দেখা যাচ্ছে মা হওয়ার পরও একই চেহারা ধরে রেখেছেন স্বপ্না চৌধুরী।

Check Also

রেললাইনের ওপর কোনো পশুপাখি বা মানুষ দেখেও কেন ড্রাইভাররা ব্রেক মারেন না জানেন কি? রইল বিস্তারিত।

আপনারা যারা বা আমরা যারা ট্রেনের পরিসেবা গ্রহণ করে থাকি তার একটা জিনিস ভালো মত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *