Tuesday , July 5 2022

মা হওয়ার পরই অভিনেত্রী নুসরতকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন বান্ধবী মিমি ও শ্রাবন্তী! দারুন ভাইরাল হলো ভিডিও।

অবশেষে সমস্ত কিছু কটাক্ষ কে ছাপিয়ে গিয়ে খুশির মুখ দেখেছে নুসরাত জাহান । কারণ গত বৃহস্পতিবার জন্ম দিয়েছে ছোট্ট একটা পুত্রসন্তানের । যার ফলে রীতিমতো তার অনুরাগী মহলের মধ্যে সৃষ্টি হয়েছে একটা আনন্দের পরিবেশ । একাধিক জায়গা থেকে শুভেচ্ছা বার্তা ভরে যাচ্ছে নুসরাত জাহানের টাইমলাইন । এরই মাঝে অভিনেত্রী শ্রাবন্তী এবং মিমি চক্রবর্তী কিন্তু শুভেচ্ছা জানাতে একদমই ভুলে নি ।

নুসরাত জাহানের সন্তানের পিতা কে সে নিয়ে এতদিন ধরে চলছে জল্পনা তবে পিতৃপরিচয় ছাড়া পুত্র সন্তানের জন্ম দিলেন তিনি সমস্ত রকম সমালোচনা এবং কটাক্ষ কে পিছনে ফেলে সাহসিকতার জোরে এগিয়ে গেছেন এ কথা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না । যেহেতু নুসরাত জাহান এর সাথে ব্যবসায়ী নিখিল জৈন বিয়ে হয়েছে । তাই এই সন্তানের বাবা নিখিল জৈন এমনটা অনুমান করা যেতেই পারে ।

কিন্তু নিখিল জৈন সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে নুসরাত জাহানের অ-ন্তঃস-ত্ত্বা ঘটনা তাকে অবাক করেছে । এই সন্তানের বাবা তিনি নন । যার ফলে আঙ্গুল উঠেছিল নুসরাত জাহানের বিশেষ বন্ধু অভিনেতা যশ দাশগুপ্তের উপরে । কারণ দীর্ঘ ছয় মাস ধরে নুসরাত জাহান যশ দাশগুপ্তের সাথে একসাথে থাকছেন । কিন্তু যশ দাশগুপ্ত সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে এই সন্তানের বাবা তিনি নন ।

তবে এই মুহূর্তে নুসরাত জাহানকে শুভেচ্ছাবার্তা ভরিয়ে দিচ্ছে প্রতিটি মানুষ । এই দিনটার অপেক্ষায় ছিল হয়তো অনেকে। সম্প্রতি ছুটির মেজাজে রয়েছে শ্রাবন্তী চ্যাটার্জী। এবং মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন তিনি । কিন্তু নুসরাত জাহানের এই সুখবর বিন্দুমাত্র ভুলে যায়নি তাকে শুভেচ্ছা জানাতে ।

মালদ্বীপ থেকে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে তিনি শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাকে । তার পাশাপাশি মিমি চক্রবর্তী জানিয়েছে শুভেচ্ছা বার্তা । তিনি বলেছেন যদি এই সময় নুসরাত জাহানকে কাছে পেতাম তাহলে জড়িয়ে ধরতাম । এমনকি নুসরাত জাহান ও তার সন্তানকে দেখার জন্য মরিয়া হয়ে উঠেছে সবকিছু মিলিয়ে আনন্দের পরিবেশ সৃষ্টি হয়েছে গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে ।

Check Also

দ্রুত কোটিপতি চান ? তাহলে করুন এই বিশেষ গাছটির চাষ

ভারতবর্ষে প্রায় কোটি কোটি মানুষ সরাসরি কৃষি কাজের সাথে যুক্ত। কৃষিকে কেন্দ্র করে জীবিকা নির্বাহ ...

Leave a Reply

Your email address will not be published.