Saturday , January 28 2023

মাথায় মুখে এবং হাতে ধুনিচি নিয়ে কোমর দুলিয়ে অসাধারণ কায়দায় ধুনুচি নাচ করলেন গ্রামের বৌদি, ভাইরাল ভিডিও

এখনকার যুগে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ স্থান অ’র্জন করে নিয়েছে। এক মুহুর্ত সোশ্যাল মিডিয়া ছাড়া আমাদের থাকা সম্ভব নয়।ক-রো-না ম’হা’মারী পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়া আরো এ’ক্টিভ হয়ে উঠেছে। কারণ এখন পড়াশোনা থেকে শুরু করে অফিসের কাজ সমস্তকিছুই,অনলা’ইনেই হচ্ছে অর্থাৎ সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া মারফত অনেক গায়ক-গায়িকারা উঠে এসেছে আমাদের কাছে।

রানু মন্ডল থেকে শুরু করে চাঁদমণি আরো অনেক গায়িকা তাদের প্রতিভার যোগ্য স’ম্মান পেয়েছে। এই পরিস্থিতিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ সোশ্যাল মিডিয়া করেছে। অনেকের সোশ্যাল মিডিয়া দোলন তাদের প্রতিভাকে সবার সামনে নিয়ে এসেছেন এবং প্র’শং’সা পেয়েছে সবার কাছ থেকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে যে একজন যুবতী ধুনুচী নিয়ে ধনুচী নাচ করছে দু’র্গা মায়ের সামনে। যুবতীর নাম মিঠু বণিক সে একজন প্র’ফে’শনাল ডান্সার, তার নিজস্ব ইউ’টি’উব চ্যানেলে রয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাঝের মধ্যে সে তার অনেক নাচের ভিডিও সোশ্যাল মিডি’য়ায় শে’য়া’র করে থাকেন। তবে এই ভিডিও সবার মন জয় করে নিয়েছে। সাধারণত ধুনুচি নাচ করতে পুরু’ষদে’রকেই বেশি প্রাধান্য দেওয়া হয় কিন্তু এই ভাবে কোন মহিলা ধুনুচি নাচ করছে।

সবাই তাকে অভ্য’র্থনা দিচ্ছেন অ’নু’প্রে’রণা দিচ্ছে তাকে নাচ করার জন্য যা সত্যিই অন’বদ্য। আজকালকার যুগে মেয়েরা সমস্ত কিছুই পারে তারা কোনো অংশেই ছেলেদের থেকে পিছিয়ে নেই। আর সে কথা চাকরি দিক থেকে বা পড়াশোনার দিক থেকে সমস্ত দিকে তারা অনেকে এগিয়ে। যখন সাহ’সিক’তার ব্যাপার আসেনা তখন তারা ছেলেদের থেকে পিছিয়ে নেই কোথাও এই ভিডিও এই কথাকে প্র’মাণ করে দেয়। যেভাবে এই যুবতী ধুনুচি নিয়ে নাচ করেছে তা সত্যিই প্রশংসনীয়। তিনি যেখানে নাচ করছেন সেটা কোন পুজো প্যান্ডেল আর সেখানে অসংখ্য মানুষ বসে এই যুবতীর ধুনুচি নাচ দেখছেন। শাড়ি পড়ে এরকম এত অসাধারণ ধুনুচি নাচ করা সত্যিই মুখের কথা নয়। গোটা মহলটা তিনি পুরো বদলে দিয়েছেন তার এই নাচের মাধ্যমে।

যেভাবে এই যুবতী হাতে ধুনুচি নিয়ে ঘুরেফিরে তার নাচের প্রত্যেকটি স্টেপ করে দেখিয়েছে তা একেবারে আকর্ষণীয়। আবার এক সময় দেখা গেছে একটি ধনু চেয়ে মুখে নিয়ে আর দুই হাতে দুটো ধুনুচি নিয়ে তিনি এমন নাচ করেছেন যা দেখে পুরো অবাক হয়েছেন সোশ্যাল মিডিয়ার মানুষ। এভাবেই তিনি মাথায় মুখে নিয়ে যেভাবে ধুনুচি নাচ করেছেন তার প্রশংসা করতেই হয়।‌ ইতিমধ্যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব পরিমাণে শেয়ার করেছেন নেটিজেনরা। ভিডিওটি বর্তমানে ইউটিউব থেকেই ভাইরাল হয়েছে। এই ভিডিওর উপর অনেকেই নানা ধরনের মন্তব্য করেছেন। তবে বেশিরভাগ নে’টিজে’নরা যুবতীকে বাও বাও প্র’শং’সা করেছে।

Check Also

জঙ্গলে সাপ ধরতে এসে চরম বিপদে সাপুড়ে। সাপুড়ে কে নাস্তানাবুদ করে ছেড়ে দিলে জঙ্গলের দুই কিং কোবরা। যা ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও

আমরা সকলেই জানি সাপ একটি ভয়ঙ্কর প্রাণী। সাপের কামড়ে মানুষ মারা যায়। পৃথিবীতে এমন অনেক ...

Leave a Reply

Your email address will not be published.