Thursday , February 9 2023

ময়না ছলাৎ ছলাৎ, সুন্দর সাজে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ খুদে কন্যার, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা ! ভাইরাল ভিডিও !

‛ময়না ছলাৎ ছলাৎ চলে রে’ গানে দুর্দান্ত নেচে তাক লাগলো ছোট্ট খুদে। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল ভিডিও। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) এমন কিছু কিছু কিছু ভিডিও ভাইরাল হয় যা নিমেষেই মনজয় করে নেয় দর্শকদের। আজকালদিনে বাচ্চারা এতটাই সোশ্যাল মিডিয়ায় সঙ্গে যুক্ত যে, তাঁরা যেকোনো কঠিন নাচের স্টেপ হোক বা অন্য কোনো কাজ সহজেই নিজের আয়ত্তে এনে ফেলে দেখে দেখে।

এমনকি মা-বাবা রাও এখন আধুনিক হয়ে সবরকম কাজে বাচ্চাদের উৎসাহ দেয়। আর তাইতো তাঁরা ভয় না পেয়ে সবরকম কাজই মনের আনন্দে করে। আর তা নিমেষেই ভাইরাল (Viral) হয়। সম্প্রতি তেমনই একটি ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, একটি বাচ্চা মেয়ে শাড়ি পরে প্রকাশ্য রাস্তার মাঝে ‛ময়না ছলাৎ ছলাৎ চলে রে’ গানে নেচে চলেছে।

ওই বাচ্চা মেয়েটির পরনে রয়েছে লাল রঙের শাড়ি। মাথায় গোজা ফুল। হাতে চুড়ি পরে তাকে বেশ মিষ্টি লাগছিলো দেখতে। সবুজ ঘেরা পরিবেশে রাস্তার মাঝেই নিজের মতো নেচে চলেছে। সম্প্রতি ওই খুদের নাচের (Dance) ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ‘Sumanti Mandal’s Dance Studio’ নামের একটি ইউটিউব চ্যানেল (YouTube Channel) থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে।

ইতিমধ্যেই ভিডিওটি ৩৬ লক্ষের মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ১২ হাজার মানুষ। সম্প্রতি ওই বাচ্চা মেয়েটির নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.