Sunday , July 3 2022

‘মনে রঙ লেগেছে’ গানে এক সুন্দরীর উদ্দাম নাচ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান নেটিজেন তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তাহলে তাতে তিনি সফল হন সেকথা আলাদা ভাবে বলার প্রয়োজন নেই।

‘মনে রঙ লেগেছে’ গানে এক সুন্দরীর উদ্দাম নাচ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়
ছবি ভিডিও থেকে

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যে। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

সম্প্রতি ইউটিউবের মাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে এক সুন্দরী যুবতীকে দোলের গানে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। ‘মনে রঙ লেগেছে’ গানের সাথে নিজের বাড়ির ছাদেই নৃত্য পরিবেশন করেছেন তিনি। এই ভিডিওটি বানানোর সময় নীল ঢাকাই শাড়ি ও হলুদ রঙা ডিজাইনার ফুলহাতা ব্লাউজে দেখা গিয়েছে তাকে। এই পোশাকে মানানসই সাজে, দেখা মিলেছে তার। গালে ছিল আবিরের ছোঁয়া। রীতিমতো প্রাণবন্তভাবে নৃত্য পরিবেশন করেছেন তিনি। মাত্র ৫ দিন আগে নিজের চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করেছিলেন মেয়েটি। ইতোমধ্যেই এই ভিডিও দেখে ফেলেছেন বহু হাজার মানুষ। তার চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা লাখো। এই ভিডিও শেয়ার হওয়ার পর থেকেই তা ভাইরাল হয়েছে নেটিজেনদের একাংশের মাঝে। ভাইরাল হওয়ার পর থেকেই তার নাচের প্রশংসা করেছেন অনেকে।

Check Also

‘জিন্দেগি দো পল কি’ গাইলেন হিরো আলম, নেটিজেনদের খোঁচা, এ গান শুনলে কেকে আবার বেঁচে উঠবেন!

নিজেকে তিনি শিল্পী বলতে নারাজ। মানুষকে বিনোদন দিতেই গান করেন হিরো আলম (Hero Alom)। তাই ...

Leave a Reply

Your email address will not be published.