Monday , December 5 2022

বয়স সংখামাত্র! মুম্বাইয়ের মঞ্চে বলিউড গানে দুর্দান্ত কায়দায় নেচে সকলকে তাক লাগাল ৭৬ বছরের বৃদ্ধা, ভিডিও ভাইরাল

মাত্র কিছুদিন আগেই শুরু হয়েছে জিটিভির অন্যতম একটি রিয়ালিটি শো ডি আই ডি সুপারমম। এই শো তে থাকবেন বিভিন্ন প্রতিভাবান মায়েরা। ঘর বাইরে সবদিক সামলে আমাদের মায়েরা যেন থাকেন সবসময় ব্যস্ত। গোটা পরিবারকে এক হাতে সামলে নিতে পারার শক্তি থাকে আমাদের মায়েদের মধ্যে।তবে মায়েদেরও থাকে অনেক রকমের ইচ্ছা কিন্তু শব্দের সামলানোর ফলে তাদের ইচ্ছাটা হয়তো চাপা পড়ে যায়। তাই এবার ডি আই ডি সুপার মম এর মঞ্চে থাকবে,
এমনই কয়েকজন মায়েদের প্রতিভা। নিজেদের অসাধারণ নাচের মাধ্যমে সকলকে মুগ্ধ করবেন এই মায়েরা। ইতিমধ্যেই বেশ জোর কদমে চলছে শো এর অডিশন পর্ব।

বিচারকের স্থানে রয়েছেন অনেক বড় বড় ডান্সাররা যেমন রেমো ডিসুজা, উর্মিলা মাতোন্ডকর এবং অভিনেত্রী ভাগ্যশ্রী। সম্প্রতি এই শো এ উপস্থিত হয়েছিলেন একজন ৭৬ বছরের বয়স্ক মহিলা। ঠাকুমা তার নাচের মাধ্যমে মুগ্ধ করে দিয়েছে মঞ্চে বসে থাকা গুণী বিচারকদের। সম্প্রতি এই ঠাকুমার অসাধারণ নাচের ভিডিওটি জিটিভি তার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড করেছে। শুনেই নিশ্চয়ই অবাক হয়েছেন এই ঠাকুরমার বয়স। তবে ঠাকুরমার নাচ দেখে অবাক হবেন আরও বেশি। বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা তা আবারও একবার প্রমাণিত করে দিল এই ঠাকুরমা মঞ্চে দাঁড়িয়ে সকলকে। নিজের অসাধারণ নাচের কিলার মুভসের মাধ্যমে সকলকে অবাক করে তুললেন তিনি।

ভিডিও শুরু হতেই দেখা যায় মঞ্চে উপস্থিত হয় এই প্রতিভাশীল মা। তারপর এই ঠাকুরমা এমন দুর্দান্তভাবে কোমর দুলিয়ে নিজের নাচ শুরু করে যা দেখে পুরো হা হয়ে যায় প্রত্যেকটি বিচারক। ভিডিওতে এই ঠাকুমার নাচ নিজের চোখে না দেখলে বিশ্বাসই হবে না যে বয়সের তুলনায় তার নাচে ভরপুর এনার্জি রয়েছে। পরনে একটি বেগুনি রংয়ের শাড়ি পড়ে তিনি গোটা মঞ্চ যেভাবে কাঁপিয়েছেন তা একদম দেখার মত। চুলে ধরেছে পাক কিন্তু মন এখনো রঙিনে ভরপুর। ঠাকুমার মুখের হাসি তার সাথে অসাধারণ নাচের স্টেপ মন জিতে নিয়েছে দর্শক এবং বিচারকদের। গানের প্রত্যেকটি লাইনের সাথে তিনি যেভাবে বডি মুভমেন্ট করেছেন তা একদম তুলনামূলক অসাধারণ। তবে জেনে নিন তিনি কোন গানের সাথে নাচ করেছেন!

ধারাক সিনেমার ‘ঝিঙ্গাত’গানটি এই ঠাকুরমা তার এই দুর্দান্ত এনার্জিক নাচের জন্য বেছে নিয়েছিলেন। এই গানের সাথে নাচ করার জন্য সত্যিই অনেক এনার্জি প্রয়োজন যা আমরা কম বয়সেও তা করে দেখাতে পারি না। কিন্তু এই ঠাকুমা এই বয়সে এত এনার্জিটিক একটি গানের সাথে নাচ করেছেন তা দেখে মুগ্ধ হতেই হয়। ভিডিওটি ভাইরাল হওয়ার পরে এই ভিডিওটির ভিউয়ার্স সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ২১০ হাজার এবং ভিডিওটিতে লাইক করেছে ৮.৪ হাজার মানুষ। ঠাকুরমার এমন একনাগারে নাচ নাচ দেখে অবাক হয়ে পড়েছেন নেটিজেনরাও। ভিডিও শেষ হতে না হতেই দেখা যায় ঠাকুমার নাচ দেখে নিজেদের আর ধরে রাখতে পারেন না মঞ্চে উপস্থিত বিচারকরা মঞ্চে এসে ঠাকুমার সাথে নাচ শুরু করে দেন। অসংখ্য সব কমেন্ট করে তারা কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.