Tuesday , December 6 2022

বড় লোকের বেটি, আদো আদো গলায় দুর্দান্ত গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

জ‍্যাকলিন ফার্নান্ডেজ আকর্ষণীয় ডান্স আর বাদশার র‍্যাপের গান্দাফুল গান জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিল গত বছর। লাল পাড় সাদা শাড়ি খোলা চুল আর হাতে ধুনুচি জ্যাকলিনের এই বাঙালি লুকে মন্ত্রমুগ্ধ হয়েছেন সকলে। সেই গানটা এতটাই ভাইরাল হয়েছিল যে টলিউডের নায়িকা সহ। সাধারণ মানুষও সেই গানের তালে তাল মিলিয়ে নাচ করেছে।

তবে গান্দা ফুলের জনপ্রিয়তা এখনো কমেনি। এতদিন গান্দা ফুলকে ঘিরে নানারকম পারফরম্যান্স ভাইরাল হয়েছে তবে এবার যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে কেবল এই গানটি এক খুদে গেয়েছে তাই নয়। দুই পুচকে মিলে যে অভিনয় করেছে তাও আনন্দ জাগিয়েছে।

এবার যে ভিডিওটি ভাইরাল হয়েছে তার অভিনবত্ব মন কেড়েছে সকলের। এখানে দুই খুদেকে দেখা যাচ্ছে। একটি খুদে কন্যা বাদশার অতি জনপ্রিয় গান বড়লোকের বিটি লো গানটি গাইছে। আর পরনে রয়েছে ঠিক জ‍্যাকলিনের মতোন সাজ। লাল সাদা শাড়িতে গানের সাথে সে নাচও করেছে। জানা গেছে ভিডিওতে যে ছোট্ট কন্যাটিকে দেখা যাচ্ছে তার নাম ইয়ানা। ইয়ানার পারফরম্যান্স তো মুগ্ধ করেছে সকলকে।

অপর দিকে ইয়ানার সাথে সঙ্গ দিয়েছে এক দুধের শিশু। তাকে দেখা যাচ্ছে বাদশার ভূমিকায়। ঠিক বাদশার মতোন সেজে গানের সাথে তাল মিলিয়েছে সে। বাচ্চাটির অঙ্গভঙ্গি ও দুজনের সুন্দর পরিবেশন দর্শকের পছন্দের অন্যতম কারণ হয়ে দাঁড়িয়েছে। সকলেই ওই দুই শিশুর প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। ভোপালের কন‍্যা ইয়ানার কণ্ঠস্বরে মোহিত হয়েছেন দর্শকরা। সব মিলিয়ে প্রচুর মানুষের কাছে ভিডিওটি হয়ে উঠেছে আনন্দদায়ক।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.