Monday , September 27 2021

বিয়েবাড়িতে ডিজে গানে তুমুল নাচলেন যুবতী! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হল ভিডিও।

গান নাচের মাধ্যমে মানুষ তার মনের ভাব প্রকাশ করতে পারে । তবে শুধুমাত্র এই দুটি মাধ্যম রয়েছে তেমন কিন্তু নয় এর পাশাপাশি কবিতা আবৃত্তি অভিনয় কিন্তু মনের ভাব প্রকাশ করতে সাহায্য করে । তাই প্রতিনিয়ত আমাদের পাশে এই যুবসমাজ আকৃষ্ট হয়ে পড়ছে এই সমস্ত বিষয়গুলি প্রশিক্ষণ পাওয়ার জন্য ।

এখনকার যুগে প্রতিটি বাড়ির বাবা মায়েরা ছোটবেলা থেকেই তাদের বাড়ির ছেলেমেয়েদেরকে নাচ গান আবৃত্তি ইত্যাদিতে প্রশিক্ষণ দেওয়া শুরু করবে যাতে ভবিষ্যতে তারা এই বিষয় নিয়ে একটা ভালো জায়গায় পৌঁছাতে পারে । তার পাশাপাশি এই সমস্ত বিষয়গুলি আমাদের মনোরঞ্জনের দিক থেকেও কিন্তু যথেষ্ট পরিমাণে সাহায্য করে ।সম্প্রতি বিয়ে বাড়িতে এই ধরনের একটি নাচ দেখা গেল যে জয় করেছে দর্শকদের মন তার পাশাপাশি ঝড়ের গতিতে হয়েছে ভাইরাল ।

বিয়ে মানেই আনন্দ উৎসবে ভরে উঠবে বাড়ির চারপাশ । ঠিক তেমনি চিত্র দেখে এসেছি আমরা প্রত্যেক বিয়েবাড়িতে । কিন্তু কখনো কি এমনটা দেখেছেন যে সদ্য বিবাহিত বউ কে সামনে রেখে বাড়িতে নাচতে বাকি সদস্যরা ? অর্থাৎ বাড়ির মধ্যে এসে নৃত্য পরিবেশন করছেন? কিন্তু সম্প্রতি সে রকম একটি ঘটনা দেখা গেল ।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা অনেক কিছু সম্পর্কে অবগত থেকে থাকি ।। সামাজিক অন্যায়-অপরাধ থেকে শুরু করে রাজনৈতিক মঞ্চ এর যাবতীয় ঘটনার প্রমাণ পেয়ে থাকি এই সোশাল মিডিয়ার জন্য । কাজেই এই সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের জনপ্রিয় অঙ্গ হয়েছে সেটি আর নতুন করে বলার কোন অবকাশ থাকে না।

ঠিক তেমনই সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে যেখানে দেখা যাচ্ছে একটি বিয়ে বাড়ির দৃশ্য। দেখাবে এক যুবতী উপস্থিত সকল এর সামনে ডিজে গান কোমড় দুলিতেছে । সেই ভিডিও দেখে রীতিমতো আনন্দ উপভোগ করছে উপস্থিত সকলে । তার প্রতিটা স্টেপ অসম্ভব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছে সেই যুবতী । ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিও । এসেছে অনেক মন্তব্য ।

 

Check Also

রেললাইনের ওপর কোনো পশুপাখি বা মানুষ দেখেও কেন ড্রাইভাররা ব্রেক মারেন না জানেন কি? রইল বিস্তারিত।

আপনারা যারা বা আমরা যারা ট্রেনের পরিসেবা গ্রহণ করে থাকি তার একটা জিনিস ভালো মত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *