Sunday , July 3 2022

বিয়ের দিনেও দেরিতে পৌছলেন বর! রেগে আগুন কনে! ছাতনাতলাতেই শুরু হলো হই হট্টগোল! মুহূর্তে ভাইরাল ভিডিও।

বর্তমান সময়ে মানুষের জীবনের একটি অন্যতম বিনোদন মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। এই নেট মাধ্যম খুব সহজেই মানুষের জীবনে জায়গা করে নিয়েছে।

যেকোনো নাচ কিংবা গানের ভিডিও হোক বা কোন ধরনের ভাইরাল ঘটনা খুব সহজেই আমরা এই সবকিছু ইন্টারনেটের মাধ্যমে জানতে পারি। বর্তমানে স্মার্টফোন এর সহজলভ্যতা অনেকটাই বেড়ে গিয়েছে। যার দরুন আজকাল মানুষ সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না তা হতেই পারে না।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই নিজের প্রতিভার বিকাশ ঘটিয়ে থাকেন। বাচ্চা থেকে বয়স্ক সকলের মধ্যেই কিছু না কিছু প্রতিভা থাকে। কিন্তু অনেক ক্ষেত্রেই দেখা যায় নানান ধরনের সমস্যার কারণে এই সব প্রতিভার বিকাশ ঘটা সম্ভব হয় না।

কিন্তু আজকাল মানুষকে এই সুযোগ করে দিয়েছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ায় একটি অত্যন্ত মজাদার জিনিস আমরা ভাইরাল হতে দেখতে পাচ্ছি।নিঃসন্দেহে এই ভিডিওটি দেখতে পেলে আপনারাও হাসি থামাতে পারবেন না।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে বর দেরি করে এলে কেমন তিতিবিরক্ত হয়ে উঠেছেন নতুন কনে। ভিডিওতে দেখা যাচ্ছে রাগ সামলে না রেখে নিজের রাগ প্রকাশ‍্যে প্রকাশ করেছেন কনে। ভিডিওটি একটি বিয়ে বাড়ি থেকেই প্রকাশ পেয়েছে অর্থাৎ দর্শকদের মনোরঞ্জনের জন্যআলাদা ভাবে বানানো হয়নি।

এরপর যখন রাগান্বিত কনেকে বর মিষ্টি খাওয়াতে যান তখন ওই কনে মিষ্টিগুলো ছুঁড়ে ফেলে দেন।পরবর্তীতে ওই নতুন বউ বরকে জল খাওয়াতে গেলে প্রায় একই ঘটনা ঘটে। এই ভিডিওটি বেশ উপভোগ করেছেন নেটিজেনরা। চাইলে এই মজাদার ভিডিওটি আপনারাও দেখে নিতে পারেন।ইতিমধ্যেই ভিডিওটি প্রায় 17 হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন।

Check Also

একজন প্রবাসীর বউয়ের কষ্টের কথা, কেউ এড়িয়ে যাবেন না

কাল সারারাত আমার জামাই আমার পা টি’পে দিছে ভাবী! পায়ের ব্য’থায় ঘুমোতে পারছিলাম না। –আরে ...

Leave a Reply

Your email address will not be published.