Saturday , January 28 2023

বিয়ের আগেই ব্রেক আপ করে নিলেন ঋতাভরী চক্রবর্তী, কিন্তু কেন? কারণ জানালেন নিজের মুখেই

টলিউডের সুন্দরী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। যাকে বলে রূপে লক্ষ্মী,গুণে সরস্বতী। কেরিয়ার শুরুর অল্প দিনের মধ্যেই তিনি পৌঁছে গিয়েছেন সাফল্যের শিখরে। দিনে দিনে যেন আরও বেশি সুন্দরী হয়ে উঠছেন অভিনেত্রী। ঠিকরে বেরোচ্ছে তার রূপের ছটা। গ্লামারের সাথে সাথেই প্রতিনিয়ত বেড়েই চলেছে ঋতাভরীর জনপ্রিয়তা।

আজ থেকে ১৩ বছর আগে ২০০৯ সালে স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ (Ogo Badhu Sundori) দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন ঋতাভরী। সেই শুরু,এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি পর্দার ‘পরম সুন্দরী’ ললিতাকে। সেদিনের সেই ছটফটে ললিতাই আজকাল টলিপাড়ার সেনসেশন। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় আভিনেত্রীর বাড়তে থাকা ফ্যান ফলোয়িংই তার প্রমাণ।

এককথায় বাংলার অগণিত পুরুষের বং ক্রাশ তিনি। তাই তাঁর বিয়ের খবরে মন ভেঙে দু টুকরো হয়ে গিয়েছিল সেইসব ফ্যান বয়দের। পাত্র ঋতাভরীর দীর্ঘদিনের বন্ধু ডাঃ তথাগত চট্টোপাধ্যায়। তিনি পেশায় মনোরোগ বিশেষজ্ঞ। খুব শিগগিরই পরিণতি পেতে চলেছে তাঁদের সম্পর্ক। বিয়ের কথাও পাকাপাকি হয়ে গিয়েছে দুই বাড়ির তরফে। এরইমাঝে ঋতাভরীর ব্রেকআপের (Break Up) খবরে সরগরম সোশ্যাল মিডিয়া।

আর একথা জানিয়েছেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও করে নিজের ব্রেকআপের কথা জানিয়েছেন ঋতাভরী। তবে কোনো মানুষ নয় ঋতাভরী ব্রেক আপ করেছেন স্ট্রেসের সঙ্গে। পুরোপুরি মজার ছলে ভিডিও করে অভিনেত্রী জানিয়েছেন, ‘অনেক হয়েছে, স্ট্রেসের (Stress) সাথে তেতো সম্পর্কটা থেকে আমি বেরোতে চাই তাই এবার আমি তোমার সঙ্গে ব্রেকআপ করছি।’

শেষে সতর্কবাণী দিয়ে অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন ‘আমি ব্রেকআপ করছি ঠিকই তবে কোনো মানুষ নয় স্ট্রেসের সাথে’।তবে এদিন ভিডিওটি পুরোপুরিই মজার ছলেই বানিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেসব না বুঝেই অনেকে ভুল বুঝতে শুরু করেন অভিনেত্রীকে। কটাক্ষের পাশাপাশি নেটিজেনদের একরাশ প্রশ্নের মুখে পড়েন অভিনেত্রী। তাই শেষমেশ বাধ্য হয়েই সকলের ভুল শুধরে দিতে আরও একটি ভিডিও বানিয়ে শেয়ার করেছিলেন ইন্সটা স্টোরিতে।

Check Also

জঙ্গলে সাপ ধরতে এসে চরম বিপদে সাপুড়ে। সাপুড়ে কে নাস্তানাবুদ করে ছেড়ে দিলে জঙ্গলের দুই কিং কোবরা। যা ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও

আমরা সকলেই জানি সাপ একটি ভয়ঙ্কর প্রাণী। সাপের কামড়ে মানুষ মারা যায়। পৃথিবীতে এমন অনেক ...

Leave a Reply

Your email address will not be published.