Thursday , February 9 2023

বিদ্যা বালানের গানে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। এখনকার নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান বা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এসেছেন অনেকেই। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, এক বৌদি ইরোটিক স্টাইলে শাড়ি পরে গানের তালে তুমুল নাচ করেছেন। তাঁর ডান্স লাস্যময়ীতার সীমা অতিক্রম করেছে ভিডিওতে। তাঁর আবেদনময়ী স্টাইল রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। গানের তালে তাঁর শরীরী ভাঁজের খেলা সকলের হুঁশ উড়িয়ে দিয়েছে।

সে বিদ্যা বালানের ‘উহু লা লা’ গানে তুমুল নাচ করেছেন। ভিডিওটি ইন্টারনেটে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়েছে। হট বৌদির ভিডিওতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেট নাগরিকরা। ৩৬ হাজার মানুষ ইতিমধ্যেই এই ভিডিও দেখেছেন। আপনি যদি ভিডিওটি দেখতে চান তাহলে এখানে অবশ্যই দেখে নিন।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.