Thursday , February 9 2023

বাড়ির ছাঁদে জনপ্রিয় গানের সাথে মা মেয়ের নাচ, ভিডিও ভাইরাল !

বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ।এ যুগের একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহার।সমাজে বাস করতে হলে সামাজিকতা রক্ষার জন্য মানুষকে একে অপরের সাথে যোগাযোগ রাখতে হয়। এ কাজটি সহজ এবং দ্রততর করার ক্ষেত্রে সামাজিক যোগাযোগ মাধ্যমের ভুমিকা অপরিসীম। সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে মানুষের দৈনন্দিন জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে।বর্তমান যুগে অন্যান্য যোগাযোগ মাধ্যমের স্হান দখল করে নিচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

সামাজিক যোগাযোগ মাধ্যম বলতে আমরা বুঝি ফেসবুক,টুইটার,ইন্সটাগ্রাম, ভাইবার ইত্যাদিকে।এগুলো আমাদের দৈনন্দিন জীবনের পুরোটা অংশ জুড়েই আছে।আমাদের দিনের শুরু এবং শেষ হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢু মেরে।সামাজিক যোগাযোগ মাধ্যম নানা কাজে ব্যবহার হচ্ছে। তবে এটি বর্তমানে প্রতিভা বিকাশের অন্যতম প্লাটফর্ম রুমে ব্যবহৃত হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে মানুষ তার সুপ্ত প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছে।

আগের যুগে মানুষের প্রতিভা থাকে সত্ত্বেও তা সহজে মানুষের কাছে তুলে ধরতে পারত না।কারণ তখন সামাজিক যোগাযোগ মাধ্যম না থাকার কারণে প্রচারের বরই অভার ছিলো। ফলে প্রতিভা অঙ্কুরেই বিনষ্ট হয়ে যেত।এই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল বলে একটা শব্দ বেশ জনপ্রিয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহারকারীরা পৃথিবীর বিভিন্ন প্রান্তে ঘটা নানা ভিডিও আপলোড করেন।

এগুলোর মধ্যে যেগুলো একটু ব্যতিক্রমি,একটু আলাদা সেগুলো নজর কারে সামাজিক যোগাযোগ মাধ্যমের নেটিজেনদের।ফলে ঝড়ের বেগে শেয়ারের মাধ্যমে ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমের আনাচে কানাচে।খুব অল্প সময়ের মধ্যে লক্ষ লক্ষ ভিউয়ের কারণে ভিডিও গুলোকে ভাইরাল ভিডিও হিসাবে অঙ্কিত করা হয়।সম্প্রতি এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে।

ভিডিওটি অন্য সকল ভিডিও থেকে কিছুটা আলদা। সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিও টি একজন মা এবং মেয়ের যুগলবন্দী নাচের ভিডিও।ইদানীং সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরণের নাচের ভিডিও দেখা যাচ্ছে। তবে সেগুলো থেকে এই ভাইরাল হওয়া ভিডিও টি কিছুটা আলাদা কেননা সেসব ভিডিও তে মা ও মেয়েকে দেখা যায় না সাধারণত।

যাই হোক ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে ছাদের উপরে মা ও মেয়ে একটি জনপ্রিয় বাংলা গানের সাথে বেশ দক্ষতার সহিত কোমড় দুলিয়ে দুলিয়ে নাচছে। নাচে ব্যবহৃত গানটির নাম ধিতাং ধীতাং।গানের লাইন এবং সুরের সাথে তাল মিলিয়ে মা ও মেয়ে নিজেদেরকে ফুটিয়ে তুলেছেন দর্শকদের কাছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারের পর মুহূর্তের মধ্যে এটি আনাচে কানাচে ছড়িয়ে পরে। নেট দুনিয়ার নেটিজেনরা ভিডিওটি নিয়ে খুবই প্রশংসা করছেন।তারা মা ও মেয়েকে উৎসাহ দিচ্ছেন নানা রুপ মন্তব্য করে।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.