Tuesday , December 6 2022

বাড়ির উঠোনে মনের আনন্দে বিশালাকার কোবরা সাপকে টেনে হেঁচড়ে খেলছে ছোট্ট শিশু, ভিডিও দেখলে শিউড়ে উঠবেন

সোশ্যাল মিডিয়া এখন বিনোদনের একটি অঙ্গ। অবসর সময় হোক বা খানিকটা রিফ্রেশমেন্ট বেশিরভাগ ক্ষেত্রেই বিনোদন হিসেবে আমরা বেছে নিই সোশ্যাল মিডিয়াকে। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা রকমের ভিডিওর সাথে পরিচিত হই আমরা। নাচ, গান, কমেডি, বাচ্চাদের ভিডিও সহ উঠে আসে নানা পশুপাখির কার্যকলাপ। বিশেষ করে নানা পশুপাখির কাণ্ডকারখানা বেশ পছন্দ করেন নেটিজেনরা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে একটি বিষধর সাপের সাথে খেলা করতে দেখা যাচ্ছে একটি খুদে শিশুকে। শুনেই যেন গা শিউরে উঠছে কিন্তু এমনটাই দেখা যাচ্ছে ভিডিওটিতে। সাপটি কোনো যেমন তেমন সাপ নয়, সাপটি হলো বিষধর কিং কোবরা। আর এই বিষধর সাপটি নিয়ে খেলা করতে দেখা যাচ্ছে শিশুটিকে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি শিশু বারান্দায় বসে আছে, আর তার সামনেই রয়েছে একটি কালো রংয়ের কিং কোবরা। সাপটি ফনা তুললেই শিশুটি হাত দিয়ে সাপটিকে সরিয়ে দিচ্ছে বারবার এবং শেষ পর্যন্ত শিশুটি সাপটিকে হাত দিয়ে ধরে ফেলে। ভিডিওটি দেখলে আপনি ভয় পেলেও বাচ্চা শিশুটি কিন্তু কোনোরকম ভয়ের লেশমাত্র পাইনি।

ভিডিওটি টুইটারে @awituchuz নামক হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে। নেটিজেনদের একাংশ যেমন অবাক হয়েছেন শিশুটির সাহস দেখে, তেমনি একাংশ এর নিন্দা করেছেন। কারণ তাদের মতে এত বিষধর সাপের সামনে শিশুটিকে রাখা উচিত হয়নি। অনেকেই পরামর্শ দিয়েছেন বাচ্চা শিশুটিকে এভাবে বিষধর সাপের সামনে না রাখতে। সব মিলিয়ে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.