Monday , December 5 2022

বার বার বিয়ে করা নিয়ে যা বললেন শ্রাবন্তী, তোলাপাড় সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে শ্রাবন্তী চ্যাটার্জিকে যত না তার অভিনয়ের কারণে শোনা যায় তার চেয়েও বেশি খবরে আসেন তিনি তার বিতর্কের কারণে। কিন্তু তার অভিনয় জীবনও বেশ দীর্ঘ।সেই ছোট্টবেলায় ‘মায়ার বাঁধন’ ছবিতে প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করে টলিউডে পা রাখেন শ্রাবন্তী। এরপর চুটিয়ে কাজ করছেন বাংলা টলি ইন্ডাস্ট্রিতে।

একটা সময় টলিউডে কান পাতলে শুধু শ্রাবন্তীর কথা শোনা যেত, এখন অবশ্য তার ব্যক্তিগত জীবন অনেক বেশি মুখরোচক হয়ে উঠেছে। শ্রাবন্তীর বিয়ে, ডিভোর্স, প্রেম, আবার বিয়ে,আবার ডিভোর্স নিয়ে হাজারো মুখরোচক আলোচনা চলে তাকে নিয়ে। যদিও বর্তমানে নয়া আঙ্গিকে ধরা দিয়েছেন তিনি।বিগত কিছুসময় ধরে শ্রাবন্তীর ফিটনেস ট্রেনিং নিয়ে ভালই আলোচনা চলে।

মধ্য ৫০ এও দুর্দান্ত ফিগার বানিয়ে টেক্কা দিচ্ছেন উঠতি নায়িকাদের। স্লিম এন্ড ট্রিম ফিগারে কখনো হাইলাইট করছেন বডির খাঁজ তো কখনো বক্ষযুগল উন্মুক্ত করে হট বোল্ড লুকে শীতের হিমেল হাওয়ার মাঝেও উষ্ণতা বাড়িয়েছেন তিনি।এইসব নিয়ে সোশ্যাল মিডিয়াজুড়ে একরকম রাজ করছেন তিনি। আর সম্প্রতি এক সাম্প্রতিক সাক্ষাৎকারে তার নিজের কথা জানার সুযোগ পেলেন জনতা। সেখানে তার ব্যক্তিগত জীবনের ‘পোস্টমর্টেম’ করা নিয়ে চাঁচাছোলা উত্তর দিলেন শ্রাবন্তী।

শ্রাবন্তী বলেন, ‘আমার ভাল লাগে না। ওরা আমায় নিয়ে কথা বলে আনন্দ পাচ্ছে। তবে আমি তাদের বিনোদন জোগাচ্ছি! তা ছাড়া এই সব করে অনেকে রোজগারও করেন!বিশ্বাস করুন, আমার একটুও গায়ে লাগে না। আবার এমন অনেকেই রয়েছেন যারা আমায় সমর্থনও করেন। সেটাও তো দেখা উচিত। আমি কাউকে জাজ করি না।’

নবাগতা তারকাদের বিষয়ে বলেন, ‘সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছুর পরিবর্তন হয়। এখন তো ‘ওটিটি’র যুগ। আমরা যখন শুরু করেছি, তখন প্রেক্ষাগৃহে গেলে উপচে পড়ত ভিড়। এখন মাচায় যেমনটা হয়।এখন দর্শকের স্বাদ পরিবর্তন হয়েছে। তাই সেই ভাবে ‘নায়ক-নায়িকা’র ভেদাভেদটা দিনে দিনে মুছে যাচ্ছে।’সেইসাথে তার নিজের জীবন নিয়েও মুখ খোলেন তিনি। শ্রাবন্তী বলেন যে, ‘এতগুলো বছরের কেরিয়ার আমায় শিখিয়েছে ধৈর্য ধরতে।আর শিখেছি কোনও ব্যক্তিগত সমস্যাকে কখনও শুটিং ফ্লোরে আনা যাবে না। তা হলেই ক্যামেরা আমার মনে কী চলছে ধরে ফেলবে। নিজের সমস্যাকে গোপন করা খুব কঠিন। আবেগকে লুকিয়ে রাখা ভীষণ কঠিন।’

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.