Tuesday , July 5 2022

বাড়িতে পুরনো 2 টাকার কয়েন থাকলেই দারুন সুখবর! হতে পারেন লাখোপতি! জেনে নিন বিস্তারিত।

বর্তমানে এখন প্রত্যেকেই লাখপতি বা কোটিপতি হতে চাই খুব অল্প সময়ের মধ্যে। কিন্তু তেমনটা সম্ভব নয় যদি না কোন মিরাক্কেল ঘটা আপনার সাথে। তবে এবার এমন একটি ঘটনা ঘটতে পারে আপনার সাথে যে ক্ষেত্রে আপনি রাতারাতি বড়লোক হয়ে যেতে পারেন।

যদি আপনার বাড়িতে এই দুই টাকার কয়েন থেকে থাকে তাহলে সেটি বিভিন্ন সাইটে বিক্রি করে পেতে পারেন লক্ষাধিক টাকা দুই টাকার কয়েন সর্বপ্রথম ভারতবর্ষে চালু হয়েছিল 1982 সালে ।সম্প্রতি অনলাইন ই কমার্স সাইট গুলির পক্ষ থেকে জানা যাচ্ছে যদি আপনার কাছে পুরনো দু’টাকার কয়েন থেকে থাকে তাহলে আপনি সেটি বিক্রি করে ৫ লক্ষ টাকা পেতে পারেন ।

একদমই ঠিক শুনেছেন তবে কিছু শর্ত রয়েছে । এবং সেই শর্ত সাপেক্ষে বলা হয়েছে কয়েনগুলি অবশ্য ১৯৯৮, ১৯৯৯,২০০০ সালের সিরিজের হতে হবে । নইলে এই নিয়ম প্রযোজ্য হবে না ।পাশাপাশি স্বাধীনতার আগে রানী ভিক্টোরিয়ার ছবি আঁকা দুই টাকার কয়েনের মূল্য নির্ধারিত হয়েছে দুই লাখ টাকা।

রাজা পঞ্চম জর্জের ছবি খোদিত ১৯১৮ সালের ব্রিটিশ কয়েন এর মূল্য হয়েছে 9 লক্ষ টাকা পর্যন্ত।।এর জন্য আপনাকে যা যা করণীয় তা তুলে ধরা হলো নিচের অংশে । মন দিয়ে পড়ে সেটি বোঝার চেষ্টা করুন এবং যদি আপনার কাছে সেই সিরিজের কয়েন থেকে থাকে তাহলে রাতারাতি হয়ে উঠুন লাখপতি।

সম্প্রতি ই-কমার্স সাইট কুইকার থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা যায় সেখানে জানানো হচ্ছে যে পুরনো দু’টাকার কয়েন যদি আপনি দেন তাহলে ৫ লক্ষ টাকা পেতে পারেন । এর জন্য আপনাকে ই-কমার্স সাইটে অনলাইন বিক্রেতা হিসেবে রেজিস্ট্রেশন করতে হবে ।

তারপর সেখানে প্রদান করতে হবে আপনার নাম ঠিকানা ইমেইল এড্রেস ফোন নাম্বার এবং সবশেষে আপনাকে কয়েনের ছবিটি সেখানে আপলোড করতে হবে । আপনি যদি ভাগ্যবান হয়ে থাকেন তাহলে কোনো ক্রেতা আপনাকে ফোন করে সেই কয়েনটি সংগ্রহ করে নেবে । এবং যার বর্তমান মূল্য হবে ৫ লক্ষ টাকা ।

অর্থাৎ সামান্য দুই টাকার কয়েন বিক্রি করে আপনি পাঁচ লাখ উপার্জন করতে পারেন । তাহলে আর দেরি কিসের? আজ ই বাড়িতে চিরুনি তল্লাশি শুরু করে দেন এবং খুঁজে দেখুন কোথাও যদি লুকিয়ে থাকে এই সিরিজের দু টাকা কয়েন । ।

Check Also

শিশুকে কুয়ো থেকে উদ্ধার করে দুধ খাওয়াচ্ছেন জওয়ান! কুর্নিশ নেটদুনিয়ার

Viral Indian Army এর ছবি। সম্প্রতি বেশ কয়েকটি ছবি নিয়ে উত্তাল হয়ে উঠেছে পুরো দেশ। ...

Leave a Reply

Your email address will not be published.