Wednesday , July 6 2022

বাড়িতে কাজের ট্রেডমিল বানিয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন ছুতোর মিস্ত্রি! নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ভিডিও।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব অল্পসময়ের মধ্যেই মানুষের বিভিন্ন প্রতিভা জনপ্রিয় হয়ে ওঠে।অনেক ক্ষেত্রেই দেখা যায় আর্থিক সঙ্গতি না থাকার কারণে বা অন্য কোনো সমস্যার জন্য নিজের প্রতিভার বিকাশ ঘটাতে পারেন না অনেক মানুষ।

কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা হয়ে দাঁড়িয়েছে যা মানুষকে এই সমস্যা থেকে মুক্তি দিয়েছে। এখানে প্রতিনিয়ত বিভিন্ন ভাইরাল ভিডিও এবং ছবির মাধ্যমে খুব সহজেই মানুষ জনপ্রিয়তা লাভ করে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে দামে সস্তা এবং উপযোগী একটি ট্রেডমিল তৈরি করে ফেলেছেন এক ব্যক্তি। জিমে থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ যন্ত্রের মধ্যে রয়েছে ট্রেডমিল।এটি ব্যয়বহুল একটি যন্ত্র। যার ফলে যারা সময় ও খোলা স্থানের অভাবে হাঁটার মধ্যে দিয়ে শরীরচর্চা করতে পারেন না তাদের জন্য এই যন্ত্র।

তবে এটি সকলের সামর্থ্যের মধ্যে নয়। কিন্তু এবারে সকলের সামর্থের কথা মাথায় রেখেই কাঠের ট্রেডমিল তৈরি করেছেন এক ব্যাক্তি। জানা যাচ্ছে তেলেঙ্গানার বাসিন্দা এই ব্যক্তি পেশায় একজন কাঠের মিস্ত্রী।নিজের সেই মিস্ত্রির অভিজ্ঞতাকে কাজে লাগিয়েই এই অসাধারণ ট্রেডমিল টি তৈরি করেছেন তিনি।

কোনরকম বিদ্যুৎ ছাড়াই এই ট্রেডমিল চলতে পারে। আবিষ্কারের কয়েকদিনের মধ্যেই বেশকিছু জিমে এই বৈদ্যুতিক বিহীন ট্রেডমিলের ব্যবহার শুরু হয়ে গিয়েছে।যদিও এখনো পর্যন্ত ওই ব্যক্তির সম্পূর্ণ পরিচয় প্রকাশ্যে আনা হয়নি।

তবে নিঃসন্দেহে এই ব্যাক্তি অত্যন্ত প্রতিভার অধিকারী তাতে কোন সন্দেহ নেই।বেশ কয়েকটি ফেসবুক পেজ থেকে এর মধ্যেই কাঠের এই ট্রেডমিল টির কয়েকটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। যদি আপনারও প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে এই ভাইরাল ভিডিও গুলি অবশ্যই দেখে নিতে পারেন।

 

Check Also

২০০ টাকার জমি খুঁড়ে ৬০ লাখের হিরে পেল গরিব চাষী, রাতারাতি ঘুরল ভাগ্যের চাকা!

২০০ টাকার জমি খুঁড়ে ৬০ লাখের হিরে পেল গরিব চাষী, রাতারাতি ঘুরল ভাগ্যের চাকা! – ...

Leave a Reply

Your email address will not be published.