Monday , December 5 2022

বাঁশ বাগানের সামনে হ্যান্ডসাম ইউটিউবারের সঙ্গে রোমান্টিক নাচ রানু মন্ডলের, ব্যাপক ভাইরাল ভিডিও

রানাঘাট স্টেশন থেকে রানু মন্ডলের গান ভাইরাল হয়ে রাতারাতি গায়িকা হয়েছিলেন (Ranu Mondal)। তবে এবার শুধু গানেই নয় তিনি হয়ে উঠেছেন কার্যত উঠতি বয়সের নায়িকা। এর আগেও বিভিন্ন ভিডিওতে দেখা গিয়েছিলো হাঁটুর বয়সী ছেলের সাথে রানু মন্ডলকে। আসলে বিভিন্ন কনটেন্ট ক্রিয়েটর প্রতিদিন তার বাড়িতে যান বিভিন্ন ভিডিও তৈরী করার জন্য। তিনি তাদের সাথে মেতে উঠে ভিডিও তৈরী করেন।

এবার তাকে দেখা গেল একটি ছেলের সাথে রোমান্টিক গানে জমিয়ে নাচ করছেন। ভাইরাল হওয়া ভিডিওটি আপলোড করা হয়েছে ‘Justin Imran’ নামের একটি ইউটিউব (Youtube) চ্যানেল থেকে। ভিডিওতে দেখা গেল সুন্দর একটি ছেলের সাথে তার বাড়ির সামনেই দাঁড়িয়ে আছেন রানু মন্ডল। পরনে নাইটি ও চোখে সানগ্লাস পরে নায়িকার বেশে ধরা দিয়েছেন রানুদি।

‘তেরে হার এক আদা মে কোই জাদু হে’ গানে জবরদস্ত নাচ করেছেন দেখে মনে হবে যেন সম্পর্কে আছেন তারা দুজনে। তবে নিছকই মজা করেই এই ভিডিও করা হয়েছে। কোমর দুলিয়ে যেভাবে যেভাবে সেই যুবকের সাথে সঙ্গ দিয়েছেন রানু মন্ডল তা দেখে কার্যত অবাক হয়ে গেছেন সবাই।

আশ্চর্যজনক ভাবে মাত্র ৬ মাস আগে আপলোড করা এই ভিডিও এখন ১৮ লাখ ভিউজ ছাড়িয়ে গেছে। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে এই ভিডিওর উদ্দেশ্যে। সাথেই মজাদার কমেন্ট করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন -‘বাহ্ নাইস জোড়ি’। দ্বিতীয়জন লিখেছে -‘পাগলদের যত পাগলামি’। ভাইরাল হলেও যে নেটিজেনদের পছন্দ হয়েছে রানু মন্ডলের এই রূপ তা স্পষ্ট।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.