Thursday , February 9 2023

বন্ধ ঘরে হিন্দি গানে দুর্দান্ত নাচ কমবয়সী যুবতীর, হলুদ শাড়িতে এমনভাবে নাচলেন

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক যুবতী নিজের নাচের প্রতিভার পাশাপাশি নিজের বোল্ডনেসকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

সাম্প্রতিক ভাইরাল হাওয়া ভিডিওতে নিজের ঘরের মধ্যেই বোল্ড লুকে দেখা গিয়েছে এক যুবতীকে। হলুদ শাড়িতে, ব্যাকলেস ব্লাউজে ভরা যৌবন নিয়েই ভিডিও বানিয়েছেন তিনি। ‘দিলবর জানিয়া’র তালে নিজের ঘরে বোল্ড লুকে তার নাচ খুব স্বাভাবিকভাবেই পারদ চড়িয়েছে নেটদুনিয়ার একাংশের মাঝে। ক্যামেরার সামনে একাধিকবার শাড়িও ঠিক করতে দেখা গিয়েছে। ইউটিউবের ‘হট ভাবি ডান্স’ নামের চ্যানেল থেকে ৩ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে ভিডিওটি। এই মুহূর্তে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৩ লাখেরও বেশি মানুষের কাছে। তবে এই যুবতীর হট ভিডিও পুনরায় ভাইরাল হতেই চর্চায় তিনি। বলাই যায় নিজের জন্যই আপাতত নেটনাগরিকদের একাংশের মাঝে পরিচিত তিনি। সকলের জন্য আরো একবার রইল সেই ভিডিওই, দেখে নিন।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.