Monday , December 5 2022

বটেশ্বরী জটেশ্বরী কালী মায়ের মন্দিরে একী ঘটল? এলাকায় চাঞ্চল্য ! জানলে অবাক হবেন !

উত্তর ২৪ পরগনার বারাসাতের প্রাচীন মন্দির গুলির মধ্যে একটি বটেশ্বরী জটেশ্বরী মায়ের মন্দির। এলাকাবাসীদের কাছে যথেষ্টই জাগ্রত এই মন্দিরে প্রতিদিন পূজার্চনার মধ্যে দিয়েই মায়ের সেবা হয়ে থাকে। মনের মনষ্কামনা পূর্ণ হলে ভক্তরা মা-কে নানান অলংকারসহ সামগ্রী দান করে থাকেন। সেইসব অলংকারে মায়ের সজ্জিত রূপই, যাতায়াতের পথে হাজারো মানুষ দর্শন করে থাকেন।

এবার, সেই বারাসত চাঁপাডালি মোড় সংলগ্ন টাকি রোডের ছোটমার মন্দিরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল। বৃহস্পতিবার সকালে এই খবর জানাজানি হতেই এলাকা জুড়ে চাঞ্চল্য পরে যায়। এর আগেও বহুবার চুরি ঘটনা ঘটেছিলো এই মন্দিরে। তবে স্থানীয় মানুষদের বিশ্বাস মায়ের ইচ্ছাতেই, সেভাবে কিছুই করতে পারেনি দুষ্কৃতীদের দল। তবে এবার বটেশ্বরী জটেশ্বরী কালি মন্দিরে সর্বস্ব লুট করে নিয়ে যায় দুষ্কৃতীদের দল।

আজ সকালে ওই মন্দিরের পুরোহিত গৌতম শুক্লা এসে দেখে মন্দিরের গেটের তালা ভাঙা, মা এর লক্ষাধিক টাকার সোনার জিভ গায়েব, একই সাথে আর যা যা সোনার অলঙ্কার ছিল সব চুরি গিয়েছে। সোনার অলঙ্কারের পাশাপাশি পুজোয় ব্যবহৃত যত কাঁসার বাসন সেগুলিও নিয়ে যায় চোরের দল।বারাসত থানায় মন্দির কমিটির তরফ থেকে অভিযোগ জানানো হয়েছে।

তবে বারাসত চাঁপাডালি চত্ত্বরে সারারাতই লোকজন থাকে। পাশাপাশি পুলিশ প্রহরার রয়েছে, আশপাশের মার্কেটে নাইট গার্ডও থাকে। তারপরেও এই ধরনে চুরি ঘটনা কিভাবে ঘটলো! ইতিমধ্যেই বারাসাত থানার পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে পাশাপাশি পরীক্ষা করে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজও। চুরির ঘটনায় এলাকাজুড়ে তৈরি হয়েছে আতঙ্ক। পুলিশি নিরাপত্তা নিয়ে উদাসীনতার প্রশ্ন তুলছেন এলাকার সাধারণ মানুষ।

Check Also

শিবলিঙ্গ জড়িয়ে সাপ, মহাদেবের সঙ্গেই পূজিত হচ্ছেন নাগদেবতা, তুমুল ভাইরাল ভিডিও

মহাদেবের মন্দিরে মহাদেবের সঙ্গে পূজিত হচ্ছে এক বিষধর সাপ। মহাদেবের লিঙ্গ কে একেবারে জড়িয়ে ধরে ...

Leave a Reply

Your email address will not be published.