Monday , December 5 2022

বজরঙ্গবলীর অপার কৃপায় মিলবে প্রতিকার, দূর হবে সব দুঃখ ও সমস্যা !

জ্যৈষ্ঠ মাস হল সমস্যা সমাধানকারী হনুমানের আশীর্বাদ পাওয়ার জন্য সেরা। জ্যৈষ্ঠ মাস বজরঙ্গবলীর খুব প্রিয়। এই মাসে পড়া সমস্ত মঙ্গলবারকে বুধওয়া মঙ্গল বা বড় মঙ্গল বলা হয়। ২০২২ সালের জ্যৈষ্ঠ মাসের বিশেষ বিষয় হল এই মাসে ৫টি বড় মঙ্গল পতিত হচ্ছে। জ্যৈষ্ঠ মাসের সূচনা ও সমাপ্তি হচ্ছে শুধুমাত্র মঙ্গলবার। জ্যৈষ্ঠ মাস ১৭ জুন শুরু হয়ে ১৪ জুন শেষ হবে।
‘বড় মঙ্গল’-এ বজরঙ্গবলীকে এভাবে খুশি করুন

আজ অর্থাৎ ৩১ মে জ্যেষ্ঠ মাসের তৃতীয় বড় মঙ্গলবার (বড় মঙ্গল)। বড় মঙ্গল তিথিতে বজরঙ্গবলীর আরাধনা করলে উপবাস জীবনের সমস্ত দুঃখ-বেদনা দূর করে। বজরঙ্গবলীর কৃপায় জীবনে প্রচুর ধন-সম্পদ ও সাফল্য আসে। মঙ্গল রাশিতে শক্তিশালী। এটি একজন ব্যক্তিকে সাহসী এবং নির্ভীক করে তোলে। আসুন জেনে নিই বজরঙ্গবলীর আশীর্বাদ পেতে বড় মঙ্গলে কী কী কার্যকরী ব্যবস্থা নেওয়া যেতে পারে।
বড় মঙ্গলে এইভাবে বজরঙ্গবলীর পুজো দিন

বজরঙ্গবলীর সন্তুষ্ট করার সর্বোত্তম উপায় হল তাঁকে চোলা (লাল বস্ত্রের ন্যায়) নিবেদন করা। বৃহৎ মঙ্গলের দিনে হনুমান মন্দিরে যান এবং সমস্যা সমাধানকারীকে চোলা নিবেদন করুন। প্রদীপ জ্বালিয়ে সুন্দরকাণ্ড পাঠ করুন। এটি করলে শীঘ্রই আপনার জীবনের সমস্ত সমস্যা শেষ হয়ে যাবে।

এই ধরনের মানুষ যারা তাদের কর্মজীবনে সমস্যার সম্মুখীন হয়। সমস্ত প্রচেষ্টার পরেও, চাকরি বা কাঙ্খিত কর্মসংস্থানে কোনও অগ্রগতি নেই, তাদের উচিত বড় মঙ্গলবার বজরঙ্গবলীকে পান নিবেদন করা।
আপনার মনের ইচ্ছা পূরণ করতে, বজরঙ্গবলীর সামনে বসে কমপক্ষে ১০৮ বার রামের নাম জপ করুন। বজরংবলী সুখী হবেন এবং প্রতিটি ইচ্ছা পূরণ করবেন।

Check Also

শিবলিঙ্গ জড়িয়ে সাপ, মহাদেবের সঙ্গেই পূজিত হচ্ছেন নাগদেবতা, তুমুল ভাইরাল ভিডিও

মহাদেবের মন্দিরে মহাদেবের সঙ্গে পূজিত হচ্ছে এক বিষধর সাপ। মহাদেবের লিঙ্গ কে একেবারে জড়িয়ে ধরে ...

Leave a Reply

Your email address will not be published.