Friday , August 12 2022

বচপন কা পেয়ার, দুর্দান্ত এক্সপ্রেশন অসাধারন নাচে ভাইরাল দুষ্টু-মিষ্টি খুদে কন্যা, প্রশংসায় ভরাল নেটিজেনরা !

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ভাইরাল হতে দেখা যায় নানান খুদে শিশু এবং কন্যার মজাদার অঙ্গভঙ্গির দুস্টুমিষ্টি ভিডিও। তাদের নিজস্ব ইনস্টাগ্রাম পেজ এ থাকে লাখ লাখ ফলোয়ার। সম্প্রতি রাজস্থানের এক কিশোরের গাওয়া “বাচপান কা পিয়ার” গানটি সোশ্যাল মিডিয়ায় তুমুলভাবে ভাইরাল হয়েছে। পরে এই গানটিতে রিমিক্স ভিডিও বানিয়েছেন বাদশা এবং তারপর থেকে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি প্রত্যেককেই এই গানে কোমর দোলাতে দেখা যাচ্ছে।

সম্প্রতি এই গানটিতে মজার ভঙ্গিমায় কোমর দোলাতে দেখা গেল এক মিষ্টি খুদে কন্যাকে। রিল ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে এক বাদামী রঙের ফ্রক পড়ে মিষ্টি এক্সপ্রেশন দিতে। তবে এই প্রথমবার নয় এর আগেও বহু রিল ভাইরাল হয়েছে এই ক্ষুদে কন্যার। তিন বছর বয়সেই এখন ইনস্টাগ্রামে ফ্যাশন কুইন তিনি।

মাঝেমধ্যে তাকে দেখা যায় বিভিন্ন লুক ট্রাই করতে। তবে তার কিউটনেস,মিষ্টি হাসি এবং অসাধারণ এক্সপ্রেশন এর মাধ্যমে তিনি হয়ে উঠেছেন ক্ষুদে সেলিব্রিটি। তাইসা মাইনি নামে তার ইনস্টাগ্রাম একাউন্ট এ রয়েছে লাখ লাখ ফলোয়ার। সাথে প্রত্যেকটি রিল ভিডিওতে আছে হাজার হাজার লাইক ও কমেন্ট। এককথায় নেটিজেনদের মন কেড়ে নিয়েছে এই মিষ্টি মেয়ে।

সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায়ই ভাইরাল হয়ে থাকে এ ধরনের ছোটখাটো রিলস ভিডিও। যাতে দুষ্টু-মিষ্টি এক্সপ্রেশান দিতে দেখা যায় নানান খুদে কে। যারা প্রত্যেকে এই একরত্তি বয়স থেকেই সোশ্যাল মিডিয়া ইউজার হওয়ার পাশাপাশি এক একজন সেলিব্রিটি ও বটে। তবে সম্প্রতি ভাইরাল হওয়া এই ক্ষুদে কন্যার ভিডিও উপভোগ করেছেন প্রত্যেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Taysha Maini (@tayshamaini)

Check Also

বৌয়ের রাগ ভাঙাতে শ্বশুরবাড়ি যেতে হবে, তিন দিন ছুটি চাই! বসের কাছে কাতর আবেদন কর্মীর !

ছুটির আবেদনপত্রে বসকে উদ্দেশ করে লিখলেন, ‘বৌ আমার উপর রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছে। ...

Leave a Reply

Your email address will not be published.