Saturday , January 28 2023

ফের চাপে পড়লেন শ্রাবন্তী, কেস ফাইল করলেন তৃতীয় স্বামী রোশন সিং

টলিউড কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), নিজের অভিনয় জীবন নিয়ে যত না খবরে থাকেন, তার চেয়ে অনেক বেশি থাকেন তার ব্যক্তিগত জীবনের কারণে। তাকে নিয়ে চর্চা সর্বত্র। সারা রাজ্য জুড়েই তাকে নিয়ে আলোচনা চলতে থাকে। বিভিন্ন বিতর্ক থেকে আলোচনাতে মধ্যমণি হয়ে থাকেন তিনি।

আর সম্প্রতি এই ডিভার নামের সাথে যোগ হয়েছে আরো এক গুরুগম্ভীর অভিযোগ। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নামে আদালতে নয়া অভিযোগ তুলেছেন স্বামী রোশন সিং। শুনে চমক লাগলেও এটাই সত্যি যে এবার স্ত্রীয়ের বিরুদ্ধে আদালতে পৌঁছে গেলেন স্বামী রোশন সিং।

সূত্রের খবর, রোশন দাবি করেছেন দীর্ঘদিন ধরে আদালতে মিথ্যা সাক্ষ্য দিয়ে আসছেন অভিনেত্রী। আর সেই কারণেই CRPC 340 ধারায় এক মামলা দায়ের করেছেন রোশন সিংয়ের (Srabanti Chatterjee Husband Roshan Singh) আইনজীবী।

এখানে বলে রাখি, আদালতে সাক্ষ্য দেওয়ার সময় বা সত্যি কথা বলার শপথ নিয়ে মিথ্যা বয়ান দিতে পারেনা। আর যদি কেউ এমনটা করে থাকে তাহলে তার বিরুদ্ধে এই মামলা রুজু করা যায়। আর রোশন সিং এই মামলাই করেছেন শ্রাবন্তীর বিরুদ্ধে।

এমতাবস্থায় সবার মনে প্রশ্ন জাগতে পারে যে, ঠিক কী কারণে এত বড়ো পদক্ষেপ নিলেন রোশন? প্রসঙ্গত উল্লেখ্য, একথা তো সকলেই জানেন যে, দীর্ঘদিন ধরেই রোশন এবং শ্রাবন্তীর ডিভোর্সের কেস চলছে। আর এই কেসে এতদিন ধরে শ্রাবন্তী নাকি আদালতকে বিভ্রান্ত করে আসছে।

প্রসঙ্গত উল্লেখ্য, ডিভোর্স কেস চলাকালীন রোশনের কাছে খোরপোষ দাবি করেছেন শ্রাবন্তী। আর তখন থেকেই নাকি নিজের সম্পত্তি নিয়ে একাধিক ভুয়ো তথ্য দিয়ে আসছেন অভিনেত্রী। পাশাপাশি এও জানা গেছে আগামী ১৬ ডিসেম্বর এই মামলার পরবর্তী রয়েছে। এখন রোশনের এই পদক্ষেপ এই কেস-কে কোন দিকে দিশা দেয় তা তো সময়ই বলবে।

Check Also

জঙ্গলে সাপ ধরতে এসে চরম বিপদে সাপুড়ে। সাপুড়ে কে নাস্তানাবুদ করে ছেড়ে দিলে জঙ্গলের দুই কিং কোবরা। যা ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও

আমরা সকলেই জানি সাপ একটি ভয়ঙ্কর প্রাণী। সাপের কামড়ে মানুষ মারা যায়। পৃথিবীতে এমন অনেক ...

Leave a Reply

Your email address will not be published.